আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

আ.লীগ জিয়াউর রহমানের বিরুদ্ধে অপপ্রচারে নেমেছেন- কুড়িগ্রামে রিজভী

মঙ্গলবার, ১৮ আগস্ট ২০২০, বিকাল ০৫:৫৯

এসময় তিনি আরো বলেন, ঢাকায় মেগা প্রজেক্টের ফ্লাইওভার হয় কিন্তু টাকা যায় আওয়ামীলীগের নেতাকর্মীদের পকেটে। এখানে গ্রাম বাংলার কোন উন্নতি হয়নি। একটা বন্যা হলেই ক্ষেতের ফসল, গবাদি পশু, ঘর-বাড়ি সব নদীর পানিতে ভেসে যায়। বানভাসী মানুষ হয় সরকারী রাস্তার উপর না হয় স্কুলে আর না হয় অন্য কোথাও দিন-রাত্রী পাড় করে। কোথায় আজ সাধারণ মানুষের উন্নতি, কোথায় উন্নতি হচ্ছে।

তিনি মঙ্গলবার বিকেলে সদরের উপজেলার ভেলাকোপা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যায় দুর্গতদের জন্য দিনব্যাপী বিএনপি’র মেডিকেল ক্যাম্পে সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় উপস্থিতি ছিলেন, কেন্দ্রীয় বিএনপি’র সহসাংগাঠনিক সম্পাদক আব্দুল খালেক, স্বাস্থ্য বিষয়ক সহসাংগাঠনিক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, জেলা বিএনপি’র সহসভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজার রহমান, শফিকুল ইসলাম বেবু, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, যগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, অধ্যাপক হাসিবুর রহমান হাসিবসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মেডিকেল ক্যাম্পে বন্যা আক্রান্ত মানুষের চিকিৎসা সেবাসহ বিনা মূল্য ঔষধ প্রদান করা হয়।

মন্তব্য করুন


 

Link copied