আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

গাইবান্ধায় চুরি যাওয়া অটোবাইক ও ৫টি মটর সাইকেল মালিকদের কাছে হস্তান্তর

বৃহস্পতিবার, ২০ আগস্ট ২০২০, বিকাল ০৫:৫৩

এব্যাপারে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়। প্রেস বিফ্রিংয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিবি ওসি মোস্তাফিজুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার প্রমুখ।

প্রেস বিফ্রিংয়ে উলে¬খ করা হয়, গাইবান্ধা জেলার গোয়েন্দা পুলিশ চলতি বছর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১টি অটোবাইক, ১টি ইজিবাইকসহ সর্বমোট ১৬টি মটর সাইকেল উদ্ধার করতে সক্ষম হয়। এরমধ্যে প্রকৃত মালিককে অনুসন্ধান করে আইনী প্রক্রিয়ার মাধ্যমে বৃহস্পতিবার ১টি ইজিবাইকসহ ৫টি মটর সাইকেল হস্তান্তর করা হয়। যে সমস্ত মালিকের ইজিবাইক ও মটর সাইকেল হস্তান্তর করা হয় তারা হলো- গাইবান্ধার গোবিন্দগঞ্জের মমিন মন্ডল, সুন্দরগঞ্জের প্রভঞ্জন কুমার রায়, সদর উপজেলার উত্তর গিদারীর আব্দুস সালাম খন্দকার, রংপুরের মিঠাপুকুর থানার আফজাল হোসেন ও মাহবুব হাসান এবং বগুড়া জেলার শিবগঞ্জের রিপন মোল¬া।

মন্তব্য করুন


 

Link copied