আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

বুড়িমারী স্থলবন্দরে চালক ও শ্রমিকদের অবরোধ প্রত্যাহার

শনিবার, ২২ আগস্ট ২০২০, রাত ০৮:৩০

শনিবার (২২ আগস্ট) বিকেল ৪টায় বুড়িমারী স্থলবন্দরের ব্যবসায়ী, চালক ও শ্রমিকরা এ কর্মসূচি প্রত্যাহার করে নেয়। ব্যবসায়ী, চালক ও শ্রমিকরা বলেন,হঠাৎ করে বুড়িমারী স্থলবন্দরে গাড়ি পার্কিংয়ের চার্জ দ্বিগুণ করার প্রতিবাদে এ বিক্ষোভ করেছেন। ৬ ঘণ্টা পর আমাদের দাবী মেনে নেয় বন্দর কর্তৃপক্ষ। তাই এ কর্মসূচি প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

ব্যবসায়ী, চালক ও শ্রমিকরা আরও জানান, পণ্য আপলোড-ডাউন লোড করতে আগে বুড়িমারী স্থলবন্দরে পার্কিং চার্জ গাড়ি প্রতি ৩শ টাকা করে দিতে হতো। শনিবার (২২ আগস্ট) পূর্ব ঘোষণা ছাড়াই সেই পার্কিং চার্জ গাড়ি প্রতি ৬শ টাকা করে আদায় করে বন্দর কর্তৃপক্ষ। এ কারণে স্থলবন্দরে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ করে বিক্ষোভ করেছে ব্যবসায়ী, চালক ও শ্রমিকরা। পরে বুড়িমারী স্থলবন্দরের ক্লিয়ারিং এন্ড ফরোয়ার্ডিং এজেন্টস (সিএন্ড এফ) এসোসিয়েশনের আহ্বায়ক রুহুল আমিন বাবুল ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ী, চালক ও শ্রমিকদের দাবী মেনে নেন। আশ্বাস পেয়ে বিকেল ৪টায় তারা বিক্ষোভ মিছিল তুলে নেয়।

এদিকে বুড়িমারী স্থলবন্দরের ট্রাফিক পরিদর্শক শাহীন আলম জানান, ভুল বুঝে তারা বিক্ষোভ মিছিল করেছে। পরে সেটি জানতে পরে তারাই বিক্ষোভ মিছিল তুলে নিয়েছে। বর্তমানে আমদানি-রফতানি কার্যক্রম চালু রয়েছে বলেও তিনি জানান।

বুড়িমারী স্থলবন্দরের ক্লিয়ারিং এন্ড ফরোয়ার্ডিং এজেন্টস (সিএন্ড এফ) এসোসিয়েশনের আহ্বায়ক রুহুল আমিন বাবুল বলেন, কাস্টমস ইয়ার্ডে চার্জ বৃদ্ধি করা হলে অবশ্যই ব্যবসায়ী ও সংশ্লিষ্টদের পূর্ব ঘোষণা দিয়ে জানানো হবে। আন্দোলনকারীরা ভুল বুঝেছেন।

মন্তব্য করুন


 

Link copied