আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

লালমনিরহাটে আইনজীবী শিবির নেতা জেল হাজতে

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০, রাত ০৮:৪৬

বৃহস্পতিবার(১০ সেপ্টেম্বর) বিকেলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক লালমনিরহাট জেলা ও দায়রা জজ মোঃ মিজানুর রহমান।

আইনজীবী আবু তাহের পাটগ্রাম উপজেলার জোংরা এলাকার আব্দুল করিমের ছেলে। তিনি ঢাকা বারের সাবেক ও লালমনিরহাট বার অ্যাসোসিয়নের বর্তমান সদস্য ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক নেতা।

লালমনিরহাট আদালত পুলিশ পরিদর্শক(ওসি) জাহাঙ্গীর আলম জানান, ২০১৩ সালে রাজনৈতিক সহিংসতায় মিন্টু মিয়া নামে আওয়ামী পরিবারের এক সদস্য নিহত হন। এ ঘটনায় পাটগ্রাম থানায় ২০১৩ সালের ২৩ ডিসেম্বর একটি হত্যা মামলা(নং ১৬) দায়ের হয়। সেই মামলায় ৮৩ নম্বর এজাহার নামীয় আসামী আবু তাহের আত্নগোপনে ছিলেন। বৃহস্পতিবার(১০ সেপ্টেম্বর) আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মিজানুর রহমান তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তাকে কঠোর নিরাপত্তার সহিত লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied