আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান সস্ত্রীক করোনায় আক্রান্ত

সোমবার, ১৯ অক্টোবর ২০২০, দুপুর ১০:৩৫

বিষয়টি নিশ্চিত করেছেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং জেলা করোনার মহাদূর্যোগ মোকাবেলায় গঠিত ত্রাণ পরিচালনা কমিটির আহবায়ক আলতাফুজ্জামান মিতা। তিনি জানান,রোববার নমুনা পরীক্ষার মাধ্যমে মোঃ. আজিজুল ইমাম চৌধুরী এবং তাঁর সহধর্মিণী বেগম জিনাত'আরা মিলি চৌধুরী করোনা পজিটিভ নিশ্চিত হয়েছেন তাঁরা।

আজিজুল ইমাম চৌধুরী দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুখপাত্রের দায়িত্বে রয়েছেন। এছাড়াও তিনি দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান, দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য, হাশের মোহাম্মদ চৌধুরী অটো রাইস মিলের সত্ত্বাধিকারী। জেলার প্রতিষ্ঠিত একজন শিল্পপতি তিনি। তিনি জেলার বেশকিছু সামাজিক-সাহিত্য-সাং¯কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। তাঁর স্ত্রী বেগম মিলি চৌধুরীও দিনাজপুরে একজন বিশিষ্ট নারী নেত্রী। তিনি জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদক এবং জেলা কারাগারের বেসরকারি পরিদর্শকসহ জেলার বেশকিছু সামাজিক-সাহিত্য-সাং¯কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন তিনি। দিনাজপুর রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে বেশ নিবেদিত প্রাণ এই আজিজুল দম্পতি।

বর্তমানে তাঁরা উভয়ে সুস্থ আছেন এবং সকলের দো’আ কামনা করেছেন বলে জানিয়েছেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এবং জেলা করোনার মহাদূর্যোগ মোকাবেলায় গঠিত ত্রাণ পরিচালনা কমিটির সদস্য সচিব ফারুকুজ্জামান মাইকেল।

মন্তব্য করুন


 

Link copied