আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ব্রেকআপের পরে মেয়েরা যে কাজ বেশি করে

সোমবার, ১৯ অক্টোবর ২০২০, বিকাল ০৭:৫৫

গোয়েন্দাগিরি: ব্রেকআপের পরও অনেক মেয়েই জানার চেষ্টা করেন যে তার সঙ্গী বর্তমানে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন। এ ছাড়া মেয়েটি তাঁর বন্ধুবান্ধবদের সহায়তায় তাঁর সাবেক বয়ফ্রেন্ড সম্পর্কে তথ্য সংগ্রহ করতে থাকেন।

ব্লক ও আনব্লক: ব্রেকআপের পরেই মেয়েরা সব সোশ্যাল মিডিয়ার সাইটগুলো থেকে বয়ফ্রেন্ডকে ব্লক করে দেন; কিন্তু কিছুদিন পরেই আবার আনব্লক করেন এবং তাঁর সাবেক সঙ্গী সম্পর্কে খবরাখবর নিতে থাকেন। আসলে বেশির ভাগ মেয়েই জানতে চান যে ব্রেকআপের পর প্রেমিকের প্রতিক্রিয়া ঠিক কী।

সোশ্যাল মিডিয়া: সাধারণত ব্রেকআপের পর মেয়েরা সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় হয়ে ওঠেন। আসলে তাঁরা তাঁদের এক্স পার্টনারকে দেখাতে চান যে সিঙ্গেল হতে পেরে তিনি কতটা খুশি।

শপিং: অনেক মেয়েই ব্রেকআপের দুঃখ ভুলতে শপিং করতে থাকেন। মানসিক চাপ কমাতে তারা এই কাজ করেন।

পার্টি ও ফ্লার্টিং: অনেকে পার্টিতে যেতে শুরু করেন, যাতে তারা সেখানে নতুন কারো সংস্পর্শে আসতে পারেন। নতুন কারো সঙ্গে আলাপ বা ফ্লার্ট করা শুরু করেন। অনেক মেয়েই তাঁর সাবেক প্রেমিককে জেলাস ফিল করাতে এসব করেন।

বন্ধুদের সাহায্য: কিছু সম্পর্কে এমনও হয় যে ব্রেকআপের পরও সেই যন্ত্রণা থেকে মেয়েটি কিছুতেই বের হতে পারে না। সঙ্গীর সঙ্গে কাটানো ভালো মুহূর্ত সর্বক্ষণ তিনি মনে করতে থাকেন। তাই তাঁর মানসিক শান্তি এবং মন ঠিক করার জন্য নিকটতম বন্ধুদের সাহায্য নেন।

মন্তব্য করুন


 

Link copied