আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

লালমনিরহাটে ইউপি উপ নির্বাচনে ভোট গ্রহন শুরু

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, দুপুর ১০:৫৪

মঙ্গলবার(২০ অক্টোবর) সকাল ৯টায় ভোট গ্রহন শুরু করে নির্বাচন কমিশন। বিরতিহীন ভাবে চলবে বিকেল ৫টা পর্যন্ত।

লালমনিরহাট জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল হাসান জানান, মৃত্যু জনিত কারনে লালমনিরহাট জেলার কালীগঞ্জ ও হাতীবান্ধা উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ ও তিনটি সদস্য শুন্য ঘোষনা করে স্থানীয় সরকার মন্ত্রনালয়। শুন্যপদ পুরনের জন্য উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনায়ন পত্র জমাদানের শেষ তারিখ ছিল ২৩ সেপ্টেম্বর ও ভোট গ্রহন ২০ অক্টোবর। এর মধ্যে আদিতমারী উপজেলার একটি সদস্য পদে বিনাপ্রতিদ্বিন্দিতায় মৃত সদস্যের স্ত্রী নির্বাচিত হন।

অবশিষ্ট দুইটি সদস্য ও তিনটি চেয়ারম্যান পদে মঙ্গলবার(২০ অক্টোবর) সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হয়। বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলবে বিকেল ৫টা পর্যন্ত। হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ, একই উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদ ও কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ভোট গ্রহন চলছে।

সুষ্ঠ ভাবে ভোট গ্রহন সম্পন্ন করতে প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। প্রতি তিনটি কেন্দ্রে একটি ভ্রাম্যমান আদালত, অতিরিক্ত পুলিশ, বিজিবি ও স্ট্যাইকিং ফোর্সসহ আনসার সদস্য রয়েছেন।

মন্তব্য করুন


 

Link copied