আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

দেশে আইন শৃংখলা পরিস্থিতির কিছুটা অবনতি ঘটেছে- রংপুরে জিএম কাদের

বুধবার, ২১ অক্টোবর ২০২০, দুপুর ০৪:১৮

জিএম কাদের মঙ্গলবার রংপুর সদর উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা বিজয়ী হলেও ফলাফল সিট পরিবর্তন করে আওয়ামী লীগ প্রার্থীদের জয়ী করা হয়েছে বলে অভিযোগ করে বলেন এ ব্যাপারে আমরা আইনী পদক্ষেপ নেবো বলে জানান। তিনি বলেন দেশের আইন শৃংখলা পরিস্থিতির কিছুটা অবনতি ঘটেছে ধর্ষন খুন বৃদ্ধি পেয়েছে। বিষয়টি আমরা আমাদের উদ্বেগের কথা সরকারকে জানিয়েছি বলে জানান তিনি।

এর আগে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে অবতরন করে মটর শোভাযাত্রা সহকারে নগরীর দর্শনা এলাকায় প্রয়াত জাপা চেয়ারম্যান এরশাদের পল্লী নিবাস বাসভবনে এসে পৌছলে দলের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এর পরেই তিনি দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে এরশাদের কবর জেয়ারত ও ফাতেহা পাঠ করেন। এ সময় এরশাদের ছেলে রংপুর সদর ৩ আসনের সাংসদ সাদ এরশাদ রংপুর সিটি মেয়র ও মহানগর জাপা সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা সাধারন সম্পাদক এসএম ইয়াসির মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক যুগ্মসাধারণ সম্পাদক শফিউল ইসলাম রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান মিলন জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম সাবেক কাউন্সিলর আজমল হোসেন লেবুসহ জাপার জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা তার সাথে ছিলেন।

দলীয় সূত্রে জানা গেছে জিএম কাদের ৫ দিনের সফরে রংপুরে এসেছেন। এর মধ্যে দুদিন রংপুরে অবস্থান করবেন এবং তিনদিন তার নির্বাচনী এলাকা লালমনিরহাটে অবস্থান করে পুজা মন্ডপ পরিদর্শন সহ দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

মন্তব্য করুন


 

Link copied