Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ :: ১৭ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ২ : ২২ অপরাহ্ন
Home / নীলফামারী / নীলফামারী অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) করোনা আক্রান্ত

নীলফামারী অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী পুলিশ সুপার’এর পরে এবার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার(২২ অক্টোবর/২০২০) সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজের আরটিপিসিআর ল্যাবের নিকট হতে প্রাপ্ত রির্পোটে করোনা পজেটিভ আসে নীলফামারী জেলা পুলিশের এই কর্মকর্তার।
পাশাপাশি নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম)’এর সহধর্মিনী ও তার ছোট ভাই এবং অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন)’এর সহধর্মিনী করোনায় আক্রান্ত হয়েছেন।
আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় নীলফামারী জেলা সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর করিব জানান, তারা সকলেই নিজ বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন।
তিনি জানান, গতকাল বুধবার(২১ অক্টোবর/২০২০) নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম) মহোদয় করোনায় আক্রান্ত হন। আজ বৃহস্পতিবার এসপি মহোদয়ের সহর্ধমিনী(৩৬) ও এসপি মহোদয়ের ছোট ভাই(২৭) করোনায় আক্রান্ত হন।
সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর করিব জানান, নীলফামারী জেলার ১৬টি নমুনা পরীক্ষায় নতুন করেন ৬জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন। অন্যান্য আক্রান্তদের মধ্যে রয়েছে শহরের সার্কিট হাউজ এলাকার এক পুরুষ(৩৩) ও ধনিপাড়ার এক নারী(৩০)।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়ালো এক হাজার ১৪৫ জনে। এরমধ্যে জেলা সদরে ৬০৬জন, ডোমার উপজেলা-৯৪জন, ডিমলা উপজেলায় ১০০জন, জলঢাকা উপজেলায়-১৫৪জন, কিশোরীগঞ্জ উপজেলায় ৫৯জন ও সৈয়দপুর উপজেলায় ১৩২জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন এক হাজার ৮৫জন ও মৃত্যু বরণ করেছে ২০ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণের মধ্যে জেলা সদরে ৭ জন, সৈয়দপুর উপজেলায় ৬ জন, জলঢাকা উপজেলায় ৫ জন, কিশোরীগঞ্জ উপজেলা ১জন ও ডোমার উপজেলায় ১জন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful