আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি      

 width=
 

রংপুরে ১২ লাখ টাকা চুরির ঘটনায় গ্রেফতার ৪

সোমবার, ২৬ অক্টোবর ২০২০, বিকাল ০৬:০৭

রোববার (২৫ অক্টোবর) বগুড়া শহরের চেলোপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা। গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া শহরের উত্তর চেলোপাড়া গ্রামের ইকবাল আনোয়ারের ছেলে ইরাক আনোয়ার (৩২), আফছার আলীর ছেলে আনিফুল ওরফে হানিফুল (৫০), বিপ্লব মিয়ার স্ত্রী শাপলা বেগম (২২) এবং বাদল মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪৬)।

সোমবার (২৬ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা নুর আমিন। তিনি জানান, সিসি ক্যামেরার ফুটেজসহ বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করে রোববার বগুড়ার চেলোপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই চার আসামিকে গ্রেফতার করা হয়। আসামিদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের আবেদন জানানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১৯ অক্টোবর বেলা সোয়া ১১টার দিকে সোনালী ব্যাংকের কাচারি বাজার শাখা থেকে টাকা তুলে সিঁড়ি দিয়ে নিচে নামেন রংপুর নগরীর কেরানীপাড়া এলাকার বাসিন্দা এবং ব্যবসয়ী সুজাউল ইসলাম। পরে ব্যাগটি মোটরসাইকেলের হাতলে রেখে তিনি তালা খুলছিলেন। ৩০ সেকেন্ডের মধ্যে তালা খুলে মাথা তুলেই দেখেন টাকার ব্যাগটি আর নেই। ব্যাগে সাড়ে ১২ লাখ টাকা ছিল। এ ঘটনায় ওইদিনই মামলা দায়ের করেন সুজাউল।

মন্তব্য করুন


 

Link copied