আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

দিনাজপুরে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

বুধবার, ২৮ অক্টোবর ২০২০, দুপুর ১২:৩৫

 দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী বেশে অটোচালক মুক্তার হোসেনকে খুন করে অটোরিকশা নিয়ে পালিয়েছে গেছে দুর্বৃত্তরা। নিহত অটোচালক মুক্তার হোসেন দিনাজপুর সদর উপজেলার ফাজিলপুর ইউপির হরিরামপুর গ্রামের খাইবার আলীর ছেলে। বুধবার সকাল ৮টার দিকে দিনাজপুর সদরের ভাটিনাপুর গ্রামের গর্ভেশ্বরী নদীর পারের এক লিচু বাগানের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় অটোচালকের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের বাবা খাইবার রহমান বলেন, আমার ছেলে অত্যন্ত নিরীহ প্রকৃতির ছিল। মঙ্গলবার সকালে অটো নিয়ে দিনাজপুর শহরে অটো চালিয়ে প্রতিদিনের মতো রাত ১০টার দিকে বাড়ি আসে। কিন্তু এদিন রাত ১২টার পর জানতে পারি আমার ছেলে অটো নিয়ে বাড়িতে ফিরেনি। তারপর বিভিন্ন জায়গায় আমার ছেলের সন্ধান এর জন্য মোটরসাইকেল নিয়ে ঘুরে বেড়িয়েছি কিন্তু সারারাত কোথাও তার সন্ধান পায়নি সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে রক্তাক্ত অবস্থায়় লিচু গাছের নিচে আমার ছেলের লাশ দেখে শনাক্ত করি। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

কোতোয়ালি থানার ওসি মোজাফফর হোসেন জানান, মঙ্গলবার রাতের কোনো এক সময়ে অটোচালক মুক্তার হোসেন দিনাজপুর শহর থেকে অটো চালিয়ে বাড়ি যাওয়ার সময় ভাটিনাপুর গ্রামে গর্ভেশ্বরী নদীর পাড়ে পৌঁছালে অটোচালক মুক্তার হোসেনকে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

মন্তব্য করুন


 

Link copied