আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

কালীগঞ্জে ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালো চায়ের দোকানদার

বুধবার, ২৮ অক্টোবর ২০২০, দুপুর ০৪:০৬

বুধবার(২৮অক্টোবর) দুপুরে ওই ইউনিয়ন পরিষদে একটি সালিশে এ ঘটনা ঘটে। হামলাকারী চায়ের দোকানদার নেছার উদ্দিন ওই ইউনিয়নের বাবুডাঙ্গা এলাকার ছকমাল হোসেনের পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীঘদিন ধরে নেছার উদ্দিনের সাথে তার ভাই ইয়াকুব আলীর সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। ওই ঘটনায় ইয়াকুব আলী বাদি হয়ে মদাতী ইউনিয়ন পরিষদের অভিযোগ দেন। পরে ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের চায়ের দোকানদার নেছার উদ্দিনের জমি সংক্রান্ত একটি সালিশ করে দিয়ে ১ লক্ষ২০ হাজার টাকায় বিষয়টি মীমাংসা করে দেন। গতকাল মঙ্গলবার ওই টাকা চেয়ারম্যান এর মাধ্যমে নেছার আলীকে দেয়ার কথা থাকলেও সেটি দেননি। আজ বুধবার দুপুরে অপর একটি সালিশ চালাকালীন সময় নেতার আলী একাই দেখে নেন চেয়ারম্যানকে । একপর্যায়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। নেছার উদ্দিন চেয়ারম্যান আব্দুল কাদেরকে কিল-ঘুষি মারে। এতে চেয়ারম্যান আব্দুল কাদেরের নাক ফেটে রক্ত বের হয়।

এসময় ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যরা আহত অবস্থায় চেয়ারম্যান কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে ইউএনও রবিউল হাসানসহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

উপজেলা নির্বাহি অফিসার রবিউল হাসান জানান, তুচ্ছ ঘটনা নিয়ে চেয়ারম্যানের ওপর হামলা এটা মেনে নেওয়া যায় না। অবশ্যই তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজাদ জানান,হামলাকারী নেছার উদ্দিনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied