আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

পঞ্চগড়ে ভোক্তা বিরোধী কাজ করায় ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

বুধবার, ২৮ অক্টোবর ২০২০, রাত ০৮:১৩

বুধবার (২৮ অক্টোবর) দুপুর থেকে সন্ধা পর্যন্ত পঞ্চগড় সদর উপজেলার ফুটকি বাড়ি ও আলসিয়া খানা বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করে তাদের জরিমানা করা হয়।

অভিযান সূত্রে জানা গেছে, অভিযান পরিচালনার সময় ব্যবসায়ীদের মূল্য তালিকা প্রদর্শন ও তালিকা হালনাগাদ করা, ক্রয় ও বিক্রয় ভাউচার সংরক্ষণ, অধিক মূল্যে পণ্য বিক্রয় না করা, মেয়াদোত্তীর্ণ ঔষধ ও পন্য বিক্রি না করা, খাদ্য পন্যে ক্ষতিকর বস্তু ব্যবহার না করা, হোটেল রেস্তারাঁয় পরিচ্ছন্ন পরিবেশ বজায় রাখা, নিষিদ্ধ পলিথিন ব্যবহার না করা, মাস্ক ব্যবহার করা এবং সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য মাইকিং করে নির্দেশনা প্রদান করা হয়। এসময় ব্যবসায়ীদের পাশাপাশি ক্রেতাদের সতর্ক করা হয়। তবে ভোক্তা অধিকার বিরোধী কাজ করার অপরাধে বাজার অভিযানে চারটি প্রতিষ্ঠানকে মোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মন্তব্য করুন


 

Link copied