আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

পঞ্চগড়ের গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেফতার ৪

বুধবার, ২৮ অক্টোবর ২০২০, রাত ০৮:২৪

গ্রেপ্তারকৃতরা হলেন- পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকার জাহিদুল ইসলাম রতন (২৫), একই এলাকার অটোরিক্সা চালক আমিরুল ইসলাম (৩০), পঞ্চগড় পৌর এলাকার নিমনগর গ্রামের মাইক্রোবাস চালক শহিদুল ইসলাম (২৭) ও পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের শিকারপুর এলাকার নুর আলম (২৪)।

গৃহবধুর দায়েরকৃত মামলায় মঙ্গলবার (২৭ অক্টোবর) দিনগত রাতে ওই চারজনকে তাদের নিজ বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে জাহিদুল ইসলাম রতন ও মাইক্রোবাস চালক শহিদুল ইসলামকে ধর্ষক হিসেবে এবং আমিরুল ইসলাম ও নুর আলমকে ধর্ষণে সহযোগীতা করার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। গ্রেপ্তারকৃত চারজনকে বুধবার (২৮ অক্টোবর) বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ধর্ষিত গৃহবধূর সাথে সম্প্রতি রং নাম্বারে একই ইউপির সোনাপাড়া এলাকার যুবক জাহিদুল ইসলাম রতনের পরিচয় হয়। রতন মাঝে মধ্যে মোবাইল করে গৃহবধুর খোঁজ খবর নিতো। গত ২৬ অক্টোবর (সোমবার) দুপুরে স্বামীর সাথে গৃহবধুর ঝগড়া হয়। এই সুযোগকে কাজে লাগিয়ে রতন গৃহবধূর মোবাইল ফোনে কল সান্তনার পাশাপাশি বিয়েরও প্রস্তাব দেয়। গৃহবধূ তার প্রলোভনে পড়ে ওইদিনই বাড়ি থেকে বের হয়ে ময়দানদিঘী বিআরটিসি কাউন্টারে গেলে রতন ফুসলিয়ে গৃহবধূকে কাজী অফিসে নিয়ে যাওয়ার কথা বলে আমিরুল নামের এক অটোরিক্সায় করে বোদা বাজার হয়ে পঞ্চগড় রেলস্টেশনে নিয়ে যায়। সেখানে খাওয়া দাওয়ার পর গভীর রাতে শহিদুলের মাইক্রোবাসে তুলে নিয়ে মালাদাম এলাকার এক বন্ধুর বাড়িতে নিয়ে যায়। কিন্তু সেখানে আশ্রয় না পেয়ে গৃহবধূকে মাইক্রোবাসে নিয়ে পঞ্চগড় মৈত্রি ফিলিং স্টেশনের সামনে নিয়ে রতন ও মাইক্রোচালক ধর্ষণ করে। এ সময় অটোরিক্সাচালক আমিরুল ও নুর আলম তাদের পাহারা দেয় বলে জানা যায়। রাতভর পালাক্রমে ধর্ষণ শেষে ভোরে গৃহবধূকে মোটরসাইকেলে বোদা বাসস্ট্যান্ডে নিয়ে গিয়ে নামিয়ে দিয়ে রতন পালিয়ে যায়। খবর পেয়ে গৃহবধূর স্বামী তাকে সেখান থেকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। পরে ২৭ অক্টোবর (মঙ্গলবার) রাতে ধর্ষিত গৃহবধু বোদা থানায় চারজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার পরেই একই দিন রাতেই ধর্ষক রতনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে অপর ৩ জনকে গ্রেফতার করা হয়। এবং তাদের ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

বোদা থানার ওসি (তদন্ত) আবু সায়েম মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার পরেই একই দিন রাতেই ধর্ষক রতনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে অপর ৩ জনকে গ্রেফতার করা হয়। এবং তাদের ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়। পরে বুধবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied