আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

পুলিশের বাসে পেট্রোল বোমা; কনস্টেবল নিহত

বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৩, সকাল ০৯:২৫

[caption id="attachment_17775" align="alignright" width="300"] ফাইল ছবি[/caption]

ডেস্ক: রাজধানীর বাংলামোটর এলাকায় পুলিশবহনকারী একটি বাসে দেয়া আগুনে পুড়ে একজন পুলিশ সদস্য মারা গেছেন।  নিহত ট্রাফিক পুলিশ সদস্যের নাম ফেরদৌস (কনস্টেবল নম্বর ১৩৯৬৬)। এছাড়া আহত হয়েছেন আরও দুইজন। হতাহতরা পুলিশ সদস্য বলে জানা গেছে। তবে প্রাথমিকভাবে তাদের নাম জানা যায়নি। মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। উপ-পরিদর্শক মামুন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আহত দুজন পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালের বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্র জানায়, পুলিশ সদস্যদের বহন করার জন্য বাসটি ভাড়া করা হয়েছিল। রাত সোয়া ১১টার দিকে বাসটি বাংলামটর পুলিশ বক্সের পাশে পার্কিং করা ছিল। এসময় তিন যুবক মটর সাইকেল যোগে এসে পেট্রোল ঢেলে বাসটিতে আগুন দিয়ে পালিয়ে যায়। এতে গাড়িতে থাকা অন্য পুলিশরা দ্রুত নেমে গেলেও একজন নামতে পারেননি। বাঁচার শত চেষ্টা করেও ব্যর্থ হন তিনি।  আগুন পুড়ে মারা যান সে।

ঘটনার আধাঘণ্টা পর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলে।

কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই ) হারুন অর রশিদ বলেন, ‘যাদের রাত্রিকালীন দায়িত্ব রয়েছে তাদের রেখে এবং যাদের দায়িত্ব শেষ হয়েছে তাদের নিয়ে আমরা রাজারবাগ পুলিশ লাইনের দিকে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। বাসটি কারওয়ান বাজার থেকে আসার পর বাংলামটরে পুলিশ বক্সের পাশে পার্কিং করা ছিল। এসময় মোটর সাইকেলযোগে অজ্ঞাত তিন যুবক এসে আগুন দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। অপর দুই সদস্য আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সালাহউদ্দীন বলেন, ‘অজ্ঞাত তিন যুবক মোটর সাইকেলযোগে এসে বাসটিতে আগুন দিয়ে পালিয়ে যায়। আমি দ্রুত দু্ই তিন জার পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। আগুনের তীব্রতা অনেক বেশি হওয়ায় তা নেভানো সম্ভব হয়নি। যেই পুলিশ সদস্য মারা গেলেন তিনি পেছনের সিটে ছিলেন। বাসের জানালা দিয়ে অর্ধেক শরীর বাইরে ছিল। তাকে টেনেও নামাতে পারিনি। কিন্তু পরে অনেক টানাটানি করার পর যখন তাকে নামাতে সক্ষম হলাম তখন দেখি তিনি আর নেই। স্পটেই মারা গেছেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।’

মন্তব্য করুন


 

Link copied