আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

নুরের গাড়ীর বহরে হামলা ও ৫ জনকে হত্যার ঘটনায় পুলিশের ভুমিকা নিয়ে অভিযোগ

বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৩, বিকাল ০৭:০৯

জেলা শিল্পকলা একাডেমীতে উক্ত কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক। বক্তব্য রাখেন সফরত আওয়ামী লীগের কেন্দ্রিয় অঙ্গসংগঠনের নির্বাহী কমিটির সদস্য যুব মহিলা লীগের কেন্দ্রিয় কমিটির নাজমা আক্তার এমপি, সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিল এমপি, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক পিনু খান এমপি, কেন্দ্রিয় ছাত্রলীগের সহ সভাপতি মনোয়ারুল ইসলাম মাসুদ,কেন্দ্রিয় ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম,সহ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, কেন্দ্রিয় কৃষক লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ শামসুল হক রেজা, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক এ,কে,এম আজিম, যুবলীগের কেন্দ্রিয় কমিটির প্রেডিয়াম সদস্য আনোয়ারুল ইসলাম আনোয়ার ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ফিরোজ হাসান।

আওয়ামী লীগের কেন্দ্রিয় অঙ্গসংগঠনের নির্বাহী কমিটির সদস্যরা নীলফামারীর নেতৃবৃন্দের বক্তব্য শুনে বলেন বিষয়টি প্রধানমন্ত্রীর কাছে জানানো হবে। পাশাপাশি তারা বলেন এখন আর ঘরে বসে থাকার সময় নেই। ১৮ দল তথা জামায়াত শিবির,বিএনপিকে দাঁত ভাঙ্গা জবাব দেয়ার সময় এসেছে। তারা আরো বলেন ‘বাংলাদেশের মানচিত্রকে ওই জামায়াত-শিবির কোন দিন মেনে নিতে পারেনি। ফলে তারা যুদ্ধাপরাধীদের বিচার ও সাজা বানচাল করতে এই দেশকে পনুরায় পাকিস্তান বানাতে এখনো সংগঠিত রয়েছে। আর এদের সকল সহযোগীতা করছে বিএনপির নেত্রী খালেদা জিয়া। সহযোগীতা করার কারণ রয়েছে তা হলো খালেদা জিয়া মহিলা জামায়াত ইসলামীর আমীর। এছাড়াও তিনি রাজাকারের মাষি। তাই তিনি তার ভাগ্নে সাঈদী, মুজাহিদ ও নিজামীদেও রক্ষা করতে স্বাধীনতাকামী বাংলার সাধারণ মানুষকে হত্যা করছেন।’ স্থানীয় নেতাকর্মীদের উদ্দ্যেশে কেন্দ্রীয় এই নেতারা বলেন, চারজন সহযোদ্ধা হারিয়ে ভেঙ্গে পরবেন না। আপনারা সংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে থাকবেন। স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোসফিকুর রহমান রিন্টু, জেলা সদর উপজেলার আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুজার রহমান, জেলা কৃষক লীগের সভাপতি এ্যাডঃ অক্ষয় কুমার রায়, জেলা যুবলীগের সভাপতি এ্যাডঃ রমেন্দ্র বর্ধন বাপী, সাধারন সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা স্বেচ্ছাসেবত লীগের আহবায়ক কামরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি দীপক চক্রবর্তী,সাধারন সম্পাদক নাঈম রহমান জীবন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আলিম, জেলা মহিলা যুবলীগের আহবায়ক আরিফা সুলতানা লাভলী প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied