আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০, রাত ১০:০৪

স্থানীয়রা জানান, সন্ধ্যায় বাড়ির পাশের জমিতে ধানের বীজ ফেলতে যাচ্ছিলেন রেজাউল।  পথে মাঠে হেলে থাকা বাঁশের খুঁটিতে টানা বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। বিষয়টি টের পেয়ে তার মা রেখা বেগম ও ভাতিজা সুজন তাকে বাঁচানোর চেষ্টা করলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন। এ অবস্থায় স্থানীয়রা বিদ্যুৎ অফিসে ফোন করে সংযোগ বিচ্ছিন্ন করে তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক রাজাউলকে মৃত ঘোষণা করেন। এর আগে বাড়িতেই মারা যান তার মা ও ভাতিজা।

ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোকলেছুর রহমান রাজু বলেন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উদাসীনতা ও কর্তব্য অবহেলার জন্যই মর্মান্তিক এ ঘটনা ঘটেছে।

এদিকে, ঘটনাস্থলে থাকা এসআই মো. শামসুল ইসলাম জানান, বিদ্যুতের তারে জড়িয়ে তিনজনের মৃত্যুর এই ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। নিহতদের লাশ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছেন।

মন্তব্য করুন


 

Link copied