Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০ :: ৮ মাঘ ১৪২৬ :: সময়- ৩ : ৩২ অপরাহ্ন
Home / বিনোদন / ১১ নারীর পরও ভার্জিন সালমান খান

১১ নারীর পরও ভার্জিন সালমান খান

মুম্বাই: বলিsalman-bipasha.thumbnailউডের একমাত্র খান ব্যাচেলর শুক্রবার ৪৮ পূর্ণ করলেন। অন্য সব খানেরা সুখে সংসার করলেও সালমান শুধু অবিবাহিতই নন, সম্প্রতি কফ উইথ করণে জানিয়েছেন তিনি ভার্জিন। জীবনে ১১ জন নারী আসা সত্ত্বেও! ফিরে দেখা যাক সালমানের জীবনের নারীদের-

সঙ্গীতা বিজলানি: মিস ইন্ডিয়া সঙ্গীতা বিজলানির সঙ্গে সালমানের প্রেম ছিল আশির দশকের শেষ দিকের মুখরোচক কাহিনি। সঙ্গীতাকে বিয়ে করবেন বলে মনস্থির করে ফেলেছিলেন সালমান। কিন্তু, নব্বইয়ের দশকের শুরুতেই ভেঙে যায় সম্পর্ক। এখনো সঙ্গীতা-সালমান ভালো বন্ধু। চলতি বছরের শুরুতে সাবেক ক্রিকেটার আজাহারউদ্দিনের সঙ্গে সঙ্গীতার বিবাহ বিচ্ছেদের সময় সঙ্গীতার পাশে দাঁড়িয়েছিলেন সালমান।

সোমি আলি: সঙ্গীতার সঙ্গে বিচ্ছেদেক পর সোমিকে আঁকড়ে ধরেছিলেন সালমান। তখন সদ্য বলিউডে পা রেখেছেন সোমি। সম্পর্ক ভাঙায় সালমান ক্রমশ ডুবে যাচ্ছিলেন নেশায়। সালমানের মদের নেশা, চিৎকার-চেঁচামেচি সহ্য করতে পারেননি সোমি। ছয় বছর সম্পর্কে থাকার পর ১৯৯৯ সালে সম্পর্ক ভেঙে যায় তাদের। দু`বছর আগে রেডি-র শুটিংয়ে সালমানের সঙ্গে সেটে দেখা গিয়েছিল সোমিকে। সালমানের এনজিও বিইং হিউম্যনের সঙ্গে যুক্ত সোমি।

ঐশ্বরিয়া রাই: সালমানের সবথেকে বিতর্কিত সম্পর্ক। হম দিল দে চুকে সনম ছবির সেটে ঐশ্বরিয়া সঙ্গে প্রেম হয় সালমানের। সেই প্রেমের পরিণতি সকলেরই জানা। বিচ্ছেদের পর ঐশ্বরিয়া পরিবার সালমানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করে। অন্য প্রেমিকাদের সঙ্গে যোগাযোগ থাকলেও ঐশ্বর্যর সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ সালমানের।

স্নেহা উলাল: ঐশ্বরিয়াকে ভুলতে পারেননি সালমান। তার মত দেখতে বোনের বন্ধু অষ্টাদশী স্নেহা উলালের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সালমান। একসঙ্গে ‘লাকি’ ছবিতে অভিনয় করলেও সম্পর্ক বেশিদূর এগোয়নি। বলিউড থেকেও হারিয়ে যান স্নেহা।

ক্যাটরিনা কাইফ: সালমানের শেষ সিরিয়াস প্রেমিকা ছিলেন ক্যাটরিনা। ২০১০ সালে ভেঙে যায় সম্পর্ক। salman- katrinaযদিও এখনো ভালো বন্ধু তারা।

ক্লদিয়া সিয়েসলা: জানা যায় ক্যাটের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই জার্মান মডেল ক্লদিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সল্লু। পরিবারের সঙ্গে ক্লদিয়াকে আলাপও করিয়ে দেন। তারপরই ক্যাটের সঙ্গে সম্পর্কে চিড়। ক্লদিয়ার সঙ্গে সম্পর্ক যদিও এগোয়নি সালমানের।

জরিন খান: অ্যাশের মতোই ক্যাট হ্যাং থেকেও বেরোতে পারেননি সালমান। ‘বীর’ ছবিতে ক্যাটের মতো দেখতে জরিন খানকে নিয়ে আসেন সালমান। বেশ কুছুদিন সালমানের সঙ্গে সব জায়গায় দেখা যেত জরিনকে।

মেহেক চাহাল: ওয়ান্টেড ছবিতে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল মেহেক চাহালকে। পরে সালমানের রিয়্যালিটি শোতেও অংশ নেন মেহেক। শোনা গিয়েছিল মেহেকের সঙ্গে  তার সম্পর্ক। কিন্ত পরে তা আর এগোয়নি।

ডেইজি শাহ: যখনই সালমান কোনো অভিনেত্রীকে বলিউডে এনেছেন, তার সঙ্গেই জড়িয়েছে সালমানের নাম। মেন্টালের জন্য সালমানের পছন্দ ডেইজি শাহও তার ব্যতিক্রম নন।

সানা খান: ডেইজির মতোই সানার সঙ্গেও জড়িয়েছেন সালমান। মেন্টালের সেটেই।

লুলিয়া ভ্যানতুর: এখনও পর্যন্ত সালমানের শেষ প্রেমিকা। রোমানিয়ান মডেল লুলিয়া ভ্যানতুরের সঙ্গে তার সম্পর্ক নতুন ঝড় তুলেছে বলি দুনিয়ায়।

সূত্র: ওয়েবসাইট।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful