আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

‘এরশাদ নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্তে অটল’ (ভিডিও সহ)

বুধবার, ১ জানুয়ারী ২০১৪, বিকাল ০৭:১২

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্তে অটল রয়েছেন বলে জানিয়েছেন তার উপদেষ্টা ববি হাজ্জাজ।আজ  বিকালে লন্ডন থেকে পাঠানো এক ভিডিও বার্তায় তিনি এ দাবি করেন।

এ ভিডিও বার্তায় সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে ‘চিকিৎসাধীন’ জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের অবস্থান ব্যাখ্যা করেছেন তাঁর উপদেষ্টা ববি হাজ্জাজ। এরশাদ হাসপাতালে ভর্তি হওয়ার পর হঠাৎ আবির্ভূত হন ববি হাজ্জাজ।

দুই/একবার বক্তৃতা বিবৃতি দিয়ে হঠাৎ সংবাদ মাধ্যমে ঝড় তোলেন।পরে হঠাৎ তিনি লন্ডন চলে যান। কানাঘুষা রয়েছে যে, সরকারের গোয়েন্দা বিভাগ ববি হাজ্জাজকে বিদেশ যেতে বাধ্য করেছে।

ভিডিওবার্তায় ববি দাবি করেন, ‘প্রথম থেকে ওনার একটাই ডিসিশন ফ্রি অ্যান্ড ফেয়ার ইলেকশন হতে হবে, সবার পার্টিসিপেশন লাগবে, একটা “অল ইনক্লুসিভ” ইলেকশন হতে হবে। উনি একবারও এখান থেকে মত বদলাননি এবং আগামীতেও মত বদলাবেন না।’ তিনি প্রশ্ন রেখে বলেছেন, যারা এতদিন সরকারের বিরুদ্ধে বক্তব্য দিয়েছেন তারা হঠাৎ করে কেন সরকারের পক্ষাবলম্বন করলো।

জাতীয় পার্টির কোনো নেতা যদি নির্বাচনে গিয়ে থাকে সেটা তাদের দলীয় কোনো সিদ্ধান্ত নয়।ব্যক্তিগত সিদ্ধান্তেই তারা তারা নির্বাচনে গিয়েছেন।

যারা ভুলকরে নির্বাচনে গেছেন তাদের প্রতি একটাই বক্তব্য আর সেটা হচ্ছে এরশাদ তার সিদ্ধান্তে অটল রয়েছে এবং এরশাদ নির্বাচনে যাচ্ছেন না। এব্যাপারে কোনো সন্দেহ থাকা উচিত নয়।

মন্তব্য করুন


 

Link copied