আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

২০১৩ সাল ছিল তারকাদের বিচ্ছেদের বছর

শুক্রবার, ১০ জানুয়ারী ২০১৪, দুপুর ১১:৫০

২০১৩ সালে অভিনেতা-অভিনেত্রীদের মাঝে যেমন ছিলো বিয়ের জোয়ার, তেমনি তাদের অপ্রত্যাশির ঘর ভাঙ্গার খবরও কম ছিলো না।

গত বছর সংসার ভাঙনের ঘটনা ঘটেছে জনপ্রিয় অভনেত্রী অপি করিম, বিজরী বরকতউল্লাহ, মোনালিসা ও সর্বশেষ অহনার ক্ষেত্রে।

অপি করিম: সফল পরিচালক-অভিনেত্রী জুটি থেকে দাম্পত্য জীবনও অনেক আশা নিয়ে শুরু করেছিলেন মাসুদ হাসান উজ্জ্বল ও অপি করিম। তবে খুব দীর্ঘায়িত হয়নি তাদের সংসার। বিষয়টি মিডিয়ার কাছে আড়াল রাখেন তিনি। মাস তিনেক আগে তার সংসার ভাঙনের বিষয়টি স্পষ্ট হয়ে ওঠে। তবে এমন সিদ্ধান্তের কারণ স্পষ্ট করেননি অপি।

মোনালিসা:  জনপ্রিয় মডেল-অভিনেত্রী মোনালিসা ১২-১২-১২ ম্যাজিকাল তারিখে বিয়ে করেন আমেরিকা প্রবাসী ফাইয়াজকে। বিয়ের মাসখানেক পরই তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। মোনালিসার মিডিয়ায় কাজ করার বিষয়টি মেনে নিতে পারেননি ফাইয়াজ ও তার পরিবার। যার ফলে বিয়ের এক বছরের ব্যাবধানে ভাঙনের শব্দ শোনা যায় তাদের সংসারে। সমপ্রতি মোনালিসা ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। আর ডিভোর্স প্রক্রিয়া সম্পন্ন করতেই এখন আমেরিকায় রয়েছেন তিনি।

অহনা: প্রেম করে তাৎক্ষণিক বিয়ে করেছিলেন মডেল-অভিনেত্রী অহনা। কিন্তু এক বছর সংসারের পরই স্বামীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য তৈরি হওয়ায় বর্তমানে আলাদা থাকছেন অহনা।

আরফিন রুমি: এদিকে গত বছর আমেরিকায় দ্বিতীয় বিয়ে করেন সংগীত তারকা আরফিন রুমি। পাত্রী প্রবাসী কামরুন্নেসা। প্রথমদিকে শাক দিয়ে মাছ ঢাকতে চান রুমি। প্রথম স্ত্রী অনন্যাকে বুঝিয়ে শুনিয়ে বিষয়টি মেনে নেয়ার জন্য চাপ দেন। কিন্তু গত বছর অক্টোবরে ছয় মাসের আমেরিকা সফর শেষে দেশে ফিরলে অনন্যা নারী নির্যাতনের মামলা করেন রুমির বিরুদ্ধে। যার প্রেক্ষিতে একদিন জেলহাজতে কাটাতে হয় রুমিকে। বর্তমানে এ মামলাটি চলছে। তবে অনন্যার জুড়ে দেয়া শর্তগুলো না মানলে আবারও কারাগারে যেতে হতে পারে রুমিকে।

বিজরী বরকতউল্লাহ: এর আগে অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর সঙ্গে ছাড়াছাড়ি হয় সংগীত পরিচালক শওকত আলী ইমনের। ইমনের নারী ও মাদকঘটিত বিষয়ে জড়িত থাকার কারণেই বিজরী তার ঘর ছাড়েন। সে সময় কিছুদিন কারাগারেও থেকেছেন ইমন। এদিকে গত বছরই বিজরী বিয়ে করেন আরেক অভিনেতা ইন্তেখাব দিনারকে।

নীরব: নায়ক ও জনপ্রিয় মডেল নীরব দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন সময়ের উজ্জ্বল মুখ সারিকার সঙ্গে। কিন্তু গত বছর এ সম্পর্ক অবসানের পরই মিডিয়া থেকেও নির্বাসনে যান সারিকা। এদিকে সারিকার পর একটি ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে অমৃতা খানের সঙ্গে সম্পর্কে জড়ান নীরব এমন গুঞ্জন শোনা যায় কিছুদিন। বর্তমানে উপস্থাপিকা নুসরাত ফারিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এ অভিনেতা এমন খবরও বাতাসে ভাসছে।

পর পর নোভা, সারিকা, অমৃতা, নুসরাতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে মিডিয়ায় প্রেমিক তারকা হিসাবেই খ্যাতি পেয়েছেন নীরব।

শখ ও নিলয়: অন্যদিকে জনপ্রিয় মডেল-অভিনেত্রী শখ ও সুপার হিরো হিরোইন প্রতিযোগিতা থেকে আসা নিলয়ের প্রেম নিয়েও কানাঘুষা কম হয়নি। তাদের সম্পর্ক গভীর ও ঘনিষ্ঠ হলেও শেষ পর্যন্ত টেকেনি। বিষয়টি খোদ জানান শখ।

গত বছরই সংবাদিক-নাট্যকার-গায়ক এমএস রানার সঙ্গে ছাড়াছাড়ি হয় সুপার হিরো হিরোইন থেকে আসা মীমের। একই বছরের শেষে নারী নির্যাতন মামলায় কারাগারে যান ওয়ারফেজ ব্যান্ডের ভোকাল মিজান। ভেঙে যায় সেরাকণ্ঠ গায়িকা কোনাল ও সংগীত পরিচালক পৃথ্বীরাজের সম্পর্কও।

সম্পর্ক ভাঙনের তালিকায় চলে এসেছে অভিনেত্রী জাকিয়া বারী মমর নাম। তবে তিনি বিষয়টি এখনও পরিষ্কার করেননি। এর বাইরে আরও বেশ কিছু তারকা জুটির সংসার ও সম্পর্ক বর্তমানে রয়েছে ঝুঁকির মুখে। ধারাবাহিকভাবে এতো তারকার সংসার ও সম্পর্ক ভাঙন মিডিয়ার জন্য বেশ দুঃসংবাদই বটে।

মন্তব্য করুন


 

Link copied