আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সঙ্গীকে অবিশ্বাস করেন?

মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০১৪, বিকাল ০৬:৩৬

যোগাযোগ
যোগাযোগ ভালোবাসাকে মজুবুত করে। যত ব্যস্ত থাকুন না কেন কাজের ফাঁকে ভালোবাসার মানুষের খোঁজ খবর রাখুন। ফোন, মেইল, ফেসবুক, টুইটারে নিয়মিত যোগাযোগ অবিশ্বাস দূর করবে সেই সঙ্গে আপনার ভালোবাসার সম্পর্ককে মজবুত করে তুলবে।
গুরুত্বপূর্ণ দিন মনে রাখুন
আপনার সঙ্গীর জন্মদিনসহ বিশেষ দিনগুলোতে শুভেচ্ছা জানান, উপহার দিন। উপহার ছোট হোক আর বড় হোক ভালোবাসা অটুট রাখতে বিশেষ দিনে উপহারের কোনো জুড়ি নেই।
নিরপেক্ষ চিন্তা
সবসময় নিরপেক্ষ চিন্তা করতে হবে। নিজের কল্পনা দিয়ে সব সময় চিন্তা করা যাবে না। কল্পনাবিলাসী না হয়ে সম্পর্কের ক্ষেত্রে আন্তরিক হতে হবে। সম্পর্কের ক্ষেত্রে নিরপেক্ষ চিন্তা অবিশ্বাস দূর করে ভালোবাসা মজবুত করে তুলবে।
খোলামেলা আলোচনা
কোনো কারণে হয়তো নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে সম্পর্ক ঠিক রাখতে সমস্যা হচ্ছে। প্রেমিক প্রেমিকা কিংবা স্বামী স্ত্রীর মধ্যে সন্দেহ থাকলে খোলামেলা আলোচনা করুন। খোলামেলা আলোচনা সন্দেহ দূর করার পাশাপাশি নিজেদের সম্পর্কটা মজবুত করবে।
সংশোধনের সুযোগ দিন
ভালোবাসার মানুষ যদি অবিশ্বাসের কাজ করেই থাকে। তবে তাকে সংশোধনের সুযোগ দেয়া উচিৎ।সামান্য কারণে সম্পর্ক ভেঙ্গে দেয়া উচিৎ না।অতীতের সব ভুলত্রুটি ভুলে নতুন করে নিজেদের মধ্যে সম্পর্ক শুরু করতে দুজনকে চেষ্টা করতে হবে।
বিশ্বাস, ভালাবাসা আর আস্থা থাকলে সম্পর্ক অটুট থাকবে যুগ যুগ।ভালোবাসা অনেকটা চারা গাছের মতো। যত্ন নিলে যেমন চারা গাছ সুন্দরভাবে বেড়ে ওঠে ঠিক তেমনি ভালোবাসার ক্ষেত্রে কিছু নিয়ম মেনে চললে মজবুত হয়।

মন্তব্য করুন


 

Link copied