Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ :: ৩ আশ্বিন ১৪২৭ :: সময়- ১১ : ৪৭ অপরাহ্ন
Home / আলোচিত / মিঠাপুকুরে জমি সংক্রান্ত বিরোধে আহত-১৫, মা-ছেলে সহ গ্রেফতার ৮

মিঠাপুকুরে জমি সংক্রান্ত বিরোধে আহত-১৫, মা-ছেলে সহ গ্রেফতার ৮

রবি খন্দকার, মিঠাপুকুর, রংপুর: মিঠাপুকুরের পল্লীতে জমিসংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে উভয় পরে কম পে ১৫ জন আহত হয়েছে। আহতদের কয়েকজনকে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় মা-ছেলে সহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বালুয়া মাসিমপুর ইউনিয়নের মোগলকোর্ট গ্রামে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, বুজরুক সন্তোষপুর এলাকার মোগলকোর্ট গ্রামের মৃত বুদা মিয়ার পুত্র নুরুল ইসলাম ও নুরুন্নবী এর সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। জমির ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে ঘটনার দিন বৃহস্পতিবার বিকেলে নুরুল ইসলাম ও পার্শ্ববর্তী উপজেলা বদরগঞ্জ থেকে আনা ভাড়াটিয়া বাহিনী নিয়ে ছোট ভাই নুরুন্নবীর উপর হামলা এবং মা কুলসুমার শয়ন কে ভাংচুর ও অগ্নি সংযোগ করে। এসময় তাদের হামলায় গুরুত্বর আহত হয় নুরুন্নবী। গ্রামবাসীরা ছুটে এসে ঘটনাস্থলে মহিলা সহ ৮ জনকে আটক করে উত্তম-মাধ্যম দিলে তারা আহত হয়। গ্রেফতারকৃতরা হলেন, মুল হোতা বালুয়া মাসিমপুর ইউনিয়নের মোগলকোর্টের নুরুল ইসলাম, ছড়ানের জোসনা বেগম, ছেলে জিয়া, বদর-গঞ্জ থানার ঘিরনাই মধ্য টারি গ্রামের তাহারুল, বিপ্লব, মুকুল, সাইফুল ইসলাম ও রেজাউল করিম। এলাকাবাসী থানায় খবর দিলে এসআই ফারুকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের গ্রেফতার করে। এসময় ভাড়াটিয়াদের আনা ১ টি মোটর সাইকেল উদ্ধার করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful