আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

নীলফামারীতে পৃথক ঘটনায় ১২ জনের জেল- জরিমানা

মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০১৪, বিকাল ০৭:৫৪

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৮ জানুয়ারী॥ নীলফামারীতে পৃথক ঘটনায় ১২ জনের জেল- জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বাহাগিলি ব্রীজের নিচ থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে মঙ্গলবার দুই ব্যবসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। দুপুরে অবৈধভাবে বালু উত্তোলনের সময় দিনাজপুর জেলার খানসামা উপজেলার ভাতকিকাচিনিয়া গ্রামের সুনীল চন্দ্রের ছেলে শ্যামল চন্দ্র(২০) ও সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মুশরত ধুলিয়া গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে রুবেলকে(২৩) আটক করে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের বিচারক ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমল কুমার ঘোষ তাদের ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন। তাৎক্ষণিক ভাবে আটককৃতরা ৫০ হাজার টাকা পরিশোধ করলে তাদের ছেড়ে দেয়া হয়।

সৈয়দপুরে এক মাদক ব্যবসায়ীর তিন মাসের কারাদন্ড

নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের মুন্সিপাড়ার ইছাহাকের ছেলে চোলাই মদ ব্যবসায়ী ইমতিয়াজ (২০) কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম ওই দন্ডাদেশ দেন।

৯ জুয়ারীর ৪দিন করে কারাদন্ড

নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ জুয়া খেলার সময় হাতেনাতে ৯ জুয়ারীকে আটক করেছে। সোমবার রাতে শহরের বিমানবন্দর সড়কস্থ রনি বোডিং থেকে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার ভ্রাম্যমান আদালতে বিচার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম ওই ৯ জুয়ারীকে ৪ দিন করে বিনাসশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে পাঠায়।দন্ডাদেশ দেন। জুয়ারীরা হলো সৈয়দপুর শহরের নিয়ামতপুরের মৃত. আবুল হোসেনের পুত্র স্বপন (২৭), কাজীরহাটের শামিম হোসেনের পুত্র মিঠু (২৪), মিস্ত্রিপাড়ার মৃত. আব্দুল মান্নানের পুত্র কাসেম আলী (৫০), ইসলামবাগের মাহাতাব হোসেনের পুত্র বাদশা (৩৮), নতুন বাবুপাড়ার আবুল হোসেনের পুত্র বুলবুল (২০), কাজীপাড়ার সফি উদ্দিনের পুত্র নুর হোসেন (২৮), কয়ানিজ পাড়ার জসির মিয়ার পুত্র জাহিদ (২২), সাদুল্লাপুর উপজেলার গঙ্গাপ্রসাদ এলাকার চাঁদ উল্লাহ সরকারের পুত্র মোতাহার (৩৩) ও পঞ্চগড় জেলা শহরের ভুচারীপাড়ার সুরত জামানের পুত্র রাসেল (২৮)।

মন্তব্য করুন


 

Link copied