আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

“যুক্তরাষ্ট্র থেকে জাওয়াহিরির অডিও বার্তাটি ছাড়া হয়েছে:

সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৪, রাত ০৯:১৩

বিটিআরসির সহকারী পরিচালক (মিডিয়া) জাকির হোসাইন খান জানান, তাঁরা জিহাদোলোজিডটকম (jihadology.com) নামের সাইটটি বাংলাদেশে বন্ধ করে দিয়েছেন।

সম্প্রতি এই সাইট থেকে প্রকাশ করা আল-কায়েদার বর্তমান প্রধান আয়মান আল-জাওয়াহিরির কথিত অডিও বার্তায় বাংলাদেশের মুসলমানদের প্রতি ইসলামের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণাকারীদের প্রতিরোধের আহ্বান জানানো হয়। আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আল-কায়েদার নামে ইসলামবিরোধীদের বিরুদ্ধে প্রতিরোধ আন্দোলনের ডাক দিয়ে অডিও বার্তাটি ছাড়া হয় ।

ওয়েবসাইটটি বন্ধ করে দেওয়ার পাশাপাশি জিহাদোলজি সম্পর্কিত সব ধরনের তথ্য প্রদানকারী সাইটও বন্ধ করে  দেওয়া হয়েছে। সাইটটিতে জাওয়াহিরির আরো অনেক ধরনের বার্তা রয়েছে। এ ছাড়া জাবাথ আল নুসরাহ, হিজবুল্লাহ, হরকাত আল শাবাবের মতো জঙ্গি সংগঠনের ব্যাপারে বিভিন্ন তথ্য রয়েছে ওই ওয়েবসাইটে।

মন্তব্য করুন


 

Link copied