আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের তাণ্ডব

বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৪, রাত ০৯:১৯

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা হাদিউজ্জামান  হাদি ও আলী রাজের নেতৃত্বে ছাত্রলীগের একদল নেতা-কর্মী বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সংস্থাপন শাখায় ঢোকে এবং তাণ্ডব শুরু করে। এ সময় সেখানে সেকশন অফিসার শামীমা খাতুনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা কর্মরত ছিলেন। এ সময় ছাত্রলীগের নেতা-কর্মীরা টেবিল, চেয়ার ও অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করে, ফাইলপত্র তছনছ করে ও ছিড়ে ফেলে। এছাড়া গুরুত্বপূর্ণ কিছু ফাইল নিয়েও যায় তারা।

বিশ্ববিদ্যালয় সূত্র জানিয়েছে, আগামী ২৫ ফেব্রয়ারি রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার গ্রেড-২  পদে লিখিত পরীক্ষা হওয়ার কথা রয়েছে।  এরইমধ্যে নির্ধারিত প্রার্থীদের নামে ইন্টারভিউ কার্ডও ইস্যু করা হয়েছে। কিন্তু বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি হাদিউজ্জামান হাদি ও সাবেক ছাত্রলীগ নেতা আলী রাজের পছন্দের প্রার্থী নির্মল কুমার রায়ের কাগজপত্র সঠিক না থাকায় তার নামে ইন্টারভিউ কার্ড ইস্যু করেনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এ খবর জানতে পেরে হাদিউজ্জামান ও আলী রাজ দলবল নিয়ে বিশ্ববিদ্যালয় সংস্থাপন শাখায় গিয়ে সেকশন অফিসার জিয়াউল হকের কাছে কেন কার্ড ইস্যু করা হয়নি বিষয়টি জানতে চান।   জিয়াউল হক তাদের বলেন, কাগজপত্র সঠিক না থাকায় নির্মল কুমারের ইন্টারভিউ কার্ড ইস্যু করা  হয়নি । এতে তারা ক্ষিপ্ত হয়ে সংস্থাপন শাখার ফাইল পত্র ছিড়ে ফেলে ও কিছু মূল্যবান কাগজপত্র নিয়ে যায়।

ক্যাম্পাস পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, বর্তমানে পরিস্থিত শান্ত আছে।

প্রসঙ্গত, গত বছর নভেম্বর মাসে বিশ্ববিদ্যালয়টিতে কর্মকর্তা-কর্মচারী নিয়োগের জন্য সার্কুলার জারি করে প্রশাসন। বর্তমানে এ উপলক্ষে ভাইভাকার্ড ইস্যু করার কাজ চলছে। 

মন্তব্য করুন


 

Link copied