আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

দিনাজপুর-পার্বতীপুর সড়কটি মরণ ফাঁদে পরিণত

মঙ্গলবার, ৪ মার্চ ২০১৪, দুপুর ০২:৩৪

প্রতিদিন এ সড়কটি দিয়ে দু’সহস্রাধিক ট্রাক, যাত্রীবাহি বাস, পিকআপ ভ্যান, কার্ভাড ভ্যান, ট্রাঙ্কলরি, ইজিবাইক, মটর সাইকেল, নছিমন, করিমন, রিক্সাভ্যান চলাচল করায় সড়কটি মারাত্নক ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। বর্তমানে সড়কটি যাতায়াতের জন্য একেবারেই বেহাল হয়ে পড়েছে। রাস্তাটি সরু ও বেহাল দশা হওয়ার কারণে যে কোন মূর্হুতে আরো বড় ধরনের দূর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে। এ সড়কটিতে গত ৬ মাসে ৩ জোড়া দম্পতি ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তার হলেন- পার্বতীপুর উপজেলার ইন্দ্রপুর গ্রামের ফিরোজ ও তার স্ত্রী সীমা, আউলিয়াপুকুর ইউনিয়নের বড়গ্রামের আকতার ও তার স্ত্রী আরুফা, একই ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের আ. সাত্তার ও রুমানা।

চিরিরবন্দরের ব্যবসায়ী নেতা শহিদুল ইসলাম, মোকারম হোসেন মুকুল, শ্রমিক নেতা আসলাম আলী, ইয়াকুব আলী,বাস ড্র্রাইভার মোকছেদ আলী ও এনামুল জানান, সড়কটির চওড়া ও সংস্কার করা অতীব জরুরী হয়ে দাঁড়িয়েছে। তারা সড়কটি চওড়া ও সংস্কার করার জন্য অবিলম্বে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবী করেন। তা না হলে সড়কটিতে দূর্ঘটনা লেগেই থাকবে। মানুষ অকালে প্রাণ হারাবে আবার অনেকেই পঙ্গুত্ববরণ করতে হবে।

চিরিরবন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোরশেদ উল আলম জানান, এ সড়কে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটে থাকে। সব দূর্ঘটনা পত্রিকায় আনাও অনেক সময় সম্ভবপর হয় না।

পার্বতীপুর, চিরিরবন্দর, সদর এলাকাসহ বিভিন্ন অঞ্চলের ৫ লক্ষাধিক লোক জনবহুল ব্যস্ত সড়কটি সংস্কারের জন্য পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এম,পি, প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এম,পি, ও জাতীয় সংসদের হুইপ মোঃ ইকবালুর রহিম এম,পির কাছে আকুল আবেদন জানিয়েছেন ।

মন্তব্য করুন


 

Link copied