Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০ :: ১০ আশ্বিন ১৪২৭ :: সময়- ৬ : ৩৬ অপরাহ্ন
Home / আলোচিত / রংপুরে উপশহর বাজারকে ফরমালিনমুক্ত ঘোষণা

রংপুরে উপশহর বাজারকে ফরমালিনমুক্ত ঘোষণা

মোঃ রাশীদুল ইসলাম অরণ্য, রংপুর:  রংপুর ক্যান্টনমেন্ট বোর্ড পরিচালিত মহানগরীর উপশহর বাজারকে জেলার প্রথম ফরমালিনমুক্ত বাজার হিসেবে ঘোষণা করা হয়েছে।

সোমবার বিকালে রংপুর ক্যান্টনমেন্ট বোর্ডের সভাপতি ও স্টেশন কমান্ডার কর্নেল এম এ মোহী পিএসসি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ক্যান্টনমেন্টের উপশহর বাজারকে আনুষ্ঠানিকভাবে ফরমালিনমুক্ত বাজার হিসেবে ঘোষণা করেন। এখন থেকে ক্যান্টনমেন্টে অবস্থানরত সামরিক-বেসামরিক সদস্যসহ এর আশপাশের জনসাধারণ এ বাজার থেকে ফরমালিনমুক্ত মাছ, ফলমূল ও শাকসবজি সহজেই কিনতে পারবে।

কর্নেল এম এ মোহী বলেন, ক্রেতাদের কাছে মানসম্মত ও নির্ভেজাল পণ্য সরবরাহ করা বিক্রেতাদের নৈতিক দায়িত্ব। ক্যান্টনমেন্ট বোর্ডের সভাপতি ও স্টেশন কমান্ডার হিসেবে তার নিয়ন্ত্রিত বাজারে আসা ক্রেতাসাধারণ যেন সহজে নির্ভেজাল পণ্য ক্রয় করতে পারে সেদিকে লক্ষ্য রেখে এ কার্যক্রম গ্রহণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ক্যান্টনমেন্ট বোর্ডের সচিব মুহাম্মদ মকবুল হোসেন, বিভিন্ন ইউনিটের সেনা সদস্য ছাড়াও রংপুর সেনানিবাসের স্টেশন স্টাফ অফিসার মেজর মোহাম্মদ মোসলেম উদ্দিন, নবনির্বাচিত কাউন্সিলর জহুরুল ইসলাম ও ফজলে এলাহী ফুলু প্রমুখ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful