আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

মনে হচ্ছে ভারতের কোন অ্যাওয়ার্ড অনুষ্ঠান

বৃহস্পতিবার, ১৩ মার্চ ২০১৪, রাত ১১:২০

ডে

রিয়াদ আনোয়ার শুভ তার স্টাটাসে বলেছেন, “বাংলাদেশ ক্রিকেট বোর্ডে ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে "BCB Celebration Concert" নামে একটা মহাযজ্ঞ চলছে। স্টেডিয়ামের এথলেটিক্স ট্রাকের ক্ষতিসাধন করে আয়োজিত এই মহাযজ্ঞ বেশ কিছুক্ষণ দেখলাম। কিন্তু বুঝতেই পারলাম না কনসার্টের নামে কোন কালারের মিউজিক খাওয়ানো হচ্ছে দর্শকদের!”

রাফি নামে একজন মন্তব্য করেছেন, “বছরজুড়ে তৃতীয় শ্রেণির বলিউডি-টলিউডি-তামিল সিনেমা দেখে বিনোদনের চাহিদা মেটাবেন,বাংলা গানের চতুর্গুণ হিন্দী গান শুনে দেশে ভারতীয় সংস্কৃতির বাজার তৈরি করবেন,হেডফোনে ‘তুনে মারি এন্ট্রিয়া’ বাজাতে বাজাতে গুন্ডে মুভির নিগেটিভ রেটিং দিয়ে আসবেন,সেই আপনারই কনসার্টে দু ঘণ্টা বেশি হিন্দী গান বাজতে দেখে চেতনায় সুড়সুড়ি লাগে,মৌসুমি স্বজাত্যবোধ জেগে ওঠে-ব্যাপারটা বেশ হাস্যকর। হিপোক্রিট তো কেউ কারও চেয়ে কম না রে ভাই। ”

শাহজাহান সিরাজ লিখেছেন, “লেজেন্ড আইয়ুব বাচ্চুর অসম্মান হইছে। সবাই ক্ষুব্ধ। অনেকেই অনুষ্ঠান বর্জন কইরা আলাদা ভাবে আইয়ুব বাচ্চুর গান বাজায়ে শুনছে। এই যে গানটা বাজাচ্ছে এইটা কিন্তু ইন্টারনেট থাইকা ডাউনলোড করা। যারে বলে পাইরেসি। অরিজিনাল ডিভিডি কিনে এই গান শোনার মানুষ নাই দেইখাই অডিও শিল্প মরতেছে। তাই দোষ আমাদেরও নিজেদের কম না। ঘরে চলে ৭০ ডা হিন্দী চ্যানেল। যাবতীয় অনুষ্ঠানে বাজে হিন্দী গান। তবু আজকে সবার রি-এ্যাকশন দেইখা ভালো লাগছে। আমি নিশ্চিত এইসব অনুষ্ঠান আর আয়োজনে সম্মান পাওয়ার জন্য আমাদের আইয়ুব বাচ্চুরা গান করেন না। তারা গান করেন আমাদের মতো সাধারন শ্রোতাদের ভালোবাসা আর শ্রদ্ধা পাওয়ার জন্য। এটা যে অটুট আছে তা আজকে বুঝলাম। আশায় আছি এই ভালোবাসাই আবার দেশীও অডিও শিল্পরে আইসিইউ থাইকা ফেরাবে। এই দেশের শিল্পীদের শেষ বয়সে বিনা চিকিৎসায় মরতে হবে না। শুধু ভালোবাসাটা জাগাইয়া রাইখেন। একটাই আফসোস, অন্যেরা সুযোগ পাইয়া ঠিকই তাদের সংস্কৃতিরে তুইলা ধরলো, আর আমরা হাতে পাইয়াও সেই সুযোগটা হারাইলাম। আরেকজনের হাতে তুইলা দিলাম।”

আশিক চৌধুরী বলেছেন, “আজ আমার সোনার দেশের দিকে তাকিয়ে ভাষা শহীদেরা আর ৭১এর শহীদেরা হতভম্ভ…!!! তারা ভাবছে… ” কাদের জন্য স্বাধীনতা সংগ্রাম করেছিলাম ? যারা আজ অন্যের কাছে ভাষা বিক্রি করে দিতেও দ্বিধা করছে না…!!!!!!”

আশিকুর রহমান অনিক কমেন্টসে লিখেছেন, “শুনেন ফেসবুকের বাঙ্গালীরা, আজকের কনসার্টে হিন্দী গান নিয়ে চিল্লা ফাল্লার কিছুই নাই। কারন আমাদের জাত সেইদিনই চলে গেছে যেদিন থেকে বাসায় ভারতীয় সিরিয়াল শুরু হয়েছে, হিন্দী গানের চর্চা শুরু হয়েছে, শুরু হয়েছে হিন্দী মুভি নিয়ে আমাদের প্রান ভরে আলোচনা। তাছাড়া মনে রাখেন জেনেশুনেই বেশ ভাল টাকা খরচ করে সবাই এই কনসার্ট দেখতে গেছেন।”

মেহেদী হাসান রিয়াদ ক্ষোভ প্রকাশ করে বলেছেন, “এটা কোন উদ্বোধন হইল !!!!!!!!! উদ্বোধন না ছাই……মনে হচ্ছে ভারতের কোন অ্যাওয়ার্ড অনুষ্ঠান দেখতেছি।”

আহনাব আবিদ বসুনিয়া তার স্টাটাসে লিখেছেন, “world t20 টা কোন দেশে হবে ঠিক বুঝতে পারতেছিনা । বাংলাদেশ নাকি ভারত….? ”

মন্তব্য করুন


 

Link copied