আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

নগরীতে ব্র্যাকের উদ্যোগে রিক্সা র‌্যালী

বুধবার, ১৯ মার্চ ২০১৪, দুপুর ০৩:০৪

পারভেজ সরকার পাপুল: “যৌন হয়রানিকে না বলুন” এই প্রতিপাদ্যে ব্র্যাকের ব্যাবস্থাপনায় মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব (মেজনিন) উদ্যোগে বুধবার সকাল ১১টায় এক বর্ণাঢ্য রিক্সা র‌্যালীর আয়োজন করা হয়।

র‌্যালীটি ডিসি অফিস চত্ত্বর থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার ডিসি অফিসে গিয়ে শেষ হয়। র‌্যালী উদ্বোধন করেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) শহিদুল ইসলাম।

যৌন হয়রানি নিমূলকরনের লক্ষে এই র‌্যালীতে উপস্থিত ছিলেন রংপুর জেলার ব্র্যাক প্রতিনিধি আবু সাইদ,মেজনিন কর্মসূচীর সেক্টর বিশেষজ্ঞ জান্নাতুল ফেরদৌস,সমাজ সেবক ও রাজা রামমহন ক্লাবের সভাপতি মনোয়ার হোসেন,ভাষা সৈনিক আলহাজ্ব মীর আনিসুল হক পেয়ারা,রংপুর জেলা ব্র্যাকের ফিল্ড কো অডিনেটর আনোয়ার হোসেন,কারমাইকেল কলেজের সাবেক অধ্যাপক মলয় কিশোর ভট্টাচার্য,জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম,রংপুর কেরামতিয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ নজরুল ইসলাম প্রমুখ।

উক্ত র‌্যালীতে রংপুরের ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

মন্তব্য করুন


 

Link copied