আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

২৪ নং ওয়ার্ড ঘিরে রংপুরের নেতৃত্ব

শনিবার, ২২ মার্চ ২০১৪, দুপুর ০৪:১১

অনুসন্ধানে জানা গেছে, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমার রাঙ্গা এমপি, রংপুরের সিটি মেয়র আলহাজ্ব সরফুদ্দিন আহমেদ ঝন্টু ২৪ নং ওয়ার্ডের বাসিন্দা। সম্প্রতি সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের এমপি হিসেবে নির্বাচিত এ্যাড.হোসনে আরা ডালিয়া ও জাতীয় পার্টির নারী এমপি হিসেবে নির্বাচিত শাহানা বেগম ২৪ নং ওয়ার্ডের বাসিন্দা। সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব নাছিমা জামান ববি, বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, আওয়ামী লীগ রংপুর মহানগরের সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক ও জেলা সভাপতি তানভীর হোসেন আশরাফীসহ প্রসিদ্ধ কবি, সাহিত্যিক ও নগরীর নামকরা অনেক ব্যবসায়ী এই ২৪ নং ওয়ার্ডেই বসবাস করেন।

এ ব্যাপারে ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজ আহমেদ বলেন,আমার ওয়ার্ড থেকে মন্ত্রী, মেয়র, এমপি নির্বাচিত হয়ে দেশের রাজনীতি ও ক্ষমতায় থেকে রংপুরের প্রতিনিধিত্ব করছেন। ভুমিকা রাখছেন রংপুর উন্নয়নে। এ জন্য আমি গর্বিত।

মন্তব্য করুন


 

Link copied