আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

ডোমারে ২৮টি কেন্দ্র ঝুকিপূর্ণ: প্রতিদ্বন্ধীতা করছেন ১৯ জন প্রার্থী

রবিবার, ৩০ মার্চ ২০১৪, দুপুর ০৪:১০

জেলা নির্বাচন অফিসার জাকিয়া সুলতানা জানান ডোমার উপজেলায় ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নে মোট ভোটার এক লাখ ৫৭ হাজার ৫১ জন । এদের মধ্যে পুরুষ ভোটার ৭৮ হাজার ৯৪০ জন ও মহিলা ভোটার ৭৮ হাজার ১১১ জন। এসব ভোটাররা ৬৪টি ভোট কেন্দ্রের ৪৯১ টি কক্ষে(বুথ) ভোট প্রদান করবে।

ডোমার উপজেলা নির্বাচন অফিস সুত্র মতে চেয়ারম্যান পদের ৫ জন প্রতিদ্বন্ধীতা করছেন। এরা হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের দলীয় প্রার্থী আব্দুর রাজ্জাক বসুনিয়া (আনারস), উপজেলা বিএনপির সভাপতি এবং ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু ( মটরসাইকেল) উপজেলা জাতীয়পাটির সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যাান মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার( ঘোড়া), জামায়াতের জেলা সেক্রেটারী আব্দুর রশিদ(দোয়াত কলম), ও ইউনিয়ন পরিষদ ফোরামের নেতা ও পাঙ্গা মটকপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাকিম ভুট্ট ( কাপপিরিচ)।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। এরা হলেন আমিনুল ইসলাম রিমন(তালা), ময়নুল হক মনু (চশমা),আব্দুল মান্নান (টিউবয়েল), শাহদাৎ হোসেন (বৈদ্যুতিক বাল্ব), রকিব হাসান রন(টিয়া পাখি) এবং আব্দুল হাকিম(মাইক)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। এরা হলেন রানী রায়(বৈদ্যুতিক পাখা),মেহেরুন আক্তার পোলিন (প্রজাপতি), সন্ধ্যা ডেইজি নাজনীন মাসরাফি(হাঁস), নার্গিস তৌহিদা জ্যোতি(ফুটবল),বেগম রওশন কানিজ(ক্যামেরা),শাহনাজ পারভিন(সেলাই মেশিন), রওশন আক্তার খানম(কলস) ও রুনা লায়লা(পদ্মফুল) ।

মন্তব্য করুন


 

Link copied