Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ :: ১ অগ্রাহায়ণ ১৪২৬ :: সময়- ১ : ০৪ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / সৈয়দপুর বিআরটিসি বাস খাদে; ভাগ্য গুণে বেচে গেল ৫০ যাত্রী

সৈয়দপুর বিআরটিসি বাস খাদে; ভাগ্য গুণে বেচে গেল ৫০ যাত্রী

সৈয়দপুর সংবাদদাতা: নীলফামারী জেলার সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের দেবীগঞ্জ নামক স্থানে যাত্রী বোঝাই বিআরটিসি বাস উল্টে গিয়ে পুকুরে পরে অর্ধ শতাধিক জন যাত্রী আহত হয়েছে। এ সময় বাসের ভিতরে আটক থাকা দুই যাত্রীকে উদ্ধার করার দাবি নিয়ে এলাকাবাসী ওই সড়ক অবরোধ করে রাখে।
প্রতক্ষ্যদর্শীরা জানান, আজ শনিবার বিকেল সোয়া তিনটায় পঞ্চগড়গামী বিআরটিসি বাস (যার নং-ঢাকা মেট্রো ব-১১-২২৮০) উক্ত স্থানে সড়ক নির্মাণের কাজে ব্যবহৃত রোলারকে সাইড দিতে গিয়ে পার্শ্ববর্তী পুকুরে উল্টে যায়। এতে অর্ধ শতাধিক যাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে চম্পাতলী হাইওয়ে পুলিশ ও সৈয়দপুর দমকল বাহিনী সদস্যরা আহতদের উদ্ধার করে সৈয়দপুর ৫০ শয্যা হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সৈয়দপুর হাসপাতাল সূত্র জানায়, এখানে ভর্তিকৃত আহত যাত্রীদের মধ্যে দিনাজপুর কাহারোলের মোজাম্মেল (২৫), রংপুর সদরের সবুজ (৩৩) ও জাহেদা (৩২), লালমনির হাট কালিগঞ্জের মোর্শেদা (২২), বীরগঞ্জের রাহেনা (৩৭) ও মর্তুজা (৪০) ঠাকুরগাঁও সদরের মাওলানা সারজুল ইসলাম (৪২) ও রাণীশংকৈলের ছলিমদ্দিন (৩৭), পঞ্চগড়ের তবারক (৬৮) ও মহসিন (৬০) ভর্তি রয়েছেন। অনেক আহত যাত্রী চম্পাতলী ও রাণীরবন্দর বাজারে স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নেন। আহত যাত্রী মহসিন জানান, শিশু ও মহিলাসহ বাসটিতে প্রায় ৭৫ জন যাত্রী ছিল। তারা রংপুর ও সৈয়দপুর বাস টার্মিনাল থেকে উঠেছে। সৈয়দপুর ফায়ার সার্ভিস বিভাগের সিনিয়র স্টেশন অফিসার ওয়াদুদ হোসেন জানান, দীর্ঘ আড়াই ঘন্টা চেষ্টা করে বাসের ভিতরে আটকে পড়া চালক বিকাশ চন্দ্র (৪৫) ও অজ্ঞাতনামা অপর এক মহিলা যাত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়েছে। উদ্ধার কাজে দেরি হওয়ায় উত্তেজিত জনতা এ সময়  সড়ক অবরোধ করে রাখে। ফলে মহাসড়কের দু’পাশেই তিন কিলোমিটার জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful