Home / বিনোদন / চিরশত্রু তারকাজুটি

চিরশত্রু তারকাজুটি

bollywodবলিউড এমন একটা জায়গা যেখানে বন্ধুত্ব ও প্রেম কোনোটাই দীর্ঘস্থায়ী হয় না। তারপরেও এখানে শত্রুতা ভুলে গড়ে ওঠে বন্ধুত্ব। তবে কিছু সম্পর্ক থেকে যায় আগের মতোই। এখনো কিছু সেলিব্রেটি আছেন- যারা কখনই একে অপরকে বন্ধু বলে স্বীকৃতি দেন না। তেমনই কয়েকজন অভিনেত্রীদের তালিকা দেখুন, যারা কখনই বন্ধু হতে পারেন না।

দীপিকা পাড়ুকোন-ক্যাটরিনা কাইফ: বলিউডের এই দুই অভিনয়শিল্পী সবসময় একে অপরকে বাক্যবান ছুড়ে ক্ষতবিক্ষত করতেই বেশি অভ্যস্ত হয়ে উঠেছেন। বিভিন্ন কারণে তাদের এই শত্রুতা ব্যক্তিগত ও পেশাগত দুই পর্যায়েই বিদ্যমান। দীপিকার সাবেক প্রেমিক রনবীর কাপুর এখন প্রেম করছেন ক্যাটরিনার সঙ্গে। এটাও তাদের দ্বন্দ্বের অন্যতম কারণ। কারণ ক্যাটরিনার জন্যই দীপিকার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন রনবীর। দীপিকা-ক্যাটরিনা দুজনেই এখন বলিউডের শীর্ষ তারকা। দুজনের মধ্যেও প্রতিযোগিতা হচ্ছে সমানে সমান। তাই তাদের মধ্যে বন্ধুত্বের প্রশ্নই আসে না।

ঐশ্বরিয়া রাই ও সুস্মিতা সেন: মিস ইন্ডিয়া খেতাব জেতার লড়াইয়ে নামার পর থেকেই শত্রুতার শুরু তাদের। ঐশ্বরিয়া তখন জনপ্রিয় মডেল, প্রতিষ্ঠিতও বটে। সুস্মিতাও নিজের জায়গা করে নিতে ব্যস্ত। তারা দুজনেই মিস ওয়ার্ল্ড ও মিস ইউনিভার্স প্রতিযোগিতায় লড়েছেন। পরে তারা দুজনেই বলিউডে আসার সিদ্ধান্ত নেন। জনসম্মুখে একে অপরের বিরুদ্ধে কোনো নেতিবাচক মন্তব্য না করেননি কখনই। তবে তাদের মধ্যে এখনো স্নায়ুযুদ্ধ বিদ্যমান।

প্রিয়াঙ্কা চোপড়া-কারিনা কাপুর: প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনার মধ্যে অনেক ক্ষেত্রেই সাদৃশ্য বিদ্যমান। তারা দুজনেই সমবয়সী। দুজনেই নিজেদের সময়কার সেরা অভিনেত্রী। কারিনার অনেক ঘনিষ্ঠ বন্ধু ছিলেন, যারা ছিলেন একই সঙ্গে প্রিয়া্ঙ্কারও ঘনিষ্ঠ বন্ধু। তারপরও তারা কখনই বন্ধু হতে পারেন না। সম্প্রতি কফি উইথ করনে প্রিয়াঙ্কাকে ব্যঙ্গ করে কথা বলেন কারিনা কাপুর। শহীদ কাপুরের সঙ্গে দুজনের প্রেমের সম্পর্ক দুজনের মধ্যকার শত্রুতার কারণ। সাইফ আলী খানের সঙ্গে ঘর বাঁধার আগে পাঁচ বছর শহীদের সঙ্গে প্রেম করেন কারিনা। এরপর প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক গড়লেও শহীদের সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি।

ঐশ্বরিয়া রাই বচ্চন-রানী মুখার্জী: শাহরুখ খানের ‘চালতে চালতে’ ছবি থেকে ঐশ্বরিয়াকে বাদ দিয়ে রানী মুখার্জীকে নেয়া হয়েছিল। সেই থেকেই দুই অভিনেত্রীর মধ্যে স্নায়ুযুদ্ধের শুরু। বলা হয়ে থাকে- ঐশ্বরিয়ার বর্তমান স্বামী অভিষেকের সঙ্গে একসময় ঘনিষ্ঠতা ছিল রানীর। শুধু অভিষেকই নয় পুরো বচ্চন পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ ছিলেন রানী। যেটা রানী-ঐশ্বরিয়ার মধ্যকার দ্বন্দ্বকে নতুন মাত্রা দিয়েছে। অভিষেকর সঙ্গে ঐশ্বরিয়ার বিয়ে রানী-অভিষেক ভক্তদের কাছে ছিল বিনা মেঘে বজ্রপাতের মতোই। অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার বিয়ের পর একসময়ের হিট জুটি রানী-অভিষেককে কখনই পর্দায় আর একসঙ্গে দেখা যায়নি।

শিল্পা শেঠি-রাভিনা ট্যান্ডন: অক্ষয় কুমারকে নিয়ে তাদের দুজনের মধ্যকার দ্বন্দ্বের শুরু। শিল্পার সঙ্গে প্রেম থাকলেও পরে রাভিনাকে জীবনসঙ্গী হিসেবে বেছেন নেন অক্ষয়।

রেখা-জয়া বচ্চন: এক সময়ে একে অপরের খুব ঘনিষ্ঠ ছিলেন। তবে স্বামী অমিতাভ বচ্চনের সঙ্গে রেখার প্রেমের সম্পর্কের প্রমাণ পাওয়ার পর রেখা এখন জয়ার দুই চোখের বিষ। এখনো তাদের মধ্যে বৈরী সম্পর্ক। রেখা-অমিতাভ-জয়ার মধ্যকার ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে যশ চোপড়া ‘সিলসিলা’ ছবিটি নির্মাণ করেন।  বর্তমানে রেখা-জয়ার মধ্যকার দ্বন্দ্ব মিডিয়ার সবচেয়ে আলোচিত বিষয়। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful