আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

পলাশবাড়ীতে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানকে গণসংবর্ধনা

রবিবার, ৬ এপ্রিল ২০১৪, রাত ০৮:৩১

পলাশবাড়ী (গাইাবান্ধা) সংবাদদাতা :

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ নব-নির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ মাওঃ নজরুল ইসলাম লেবু বলেছেন, অনিয়ম-দূর্ণীতি, জুয়া বন্ধ ও মাদকমুক্ত উপজেলা গড়তে আপনাদের সার্বিক সহযোগিতা চাই। আমি দলমতের উর্দ্ধে থেকে উপজেলার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ। তিনি রোববার সন্ধ্যায় হোসেনপুর ইউনিয়নের মেরীরহাট ফাজিল মাদ্রাসা মাঠে উপজেলার হোসেনপুরবাসীর পক্ষে গণসংবর্ধনা অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদ নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান ফুলেল শুভেচ্ছা জানান, ইউপি চেয়ারম্যান আশরাফ আলী মন্ডল, মেরীরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আঃ ছাত্তার মোল্লা, ইউপি সদস্য আমিনুল ইসলাম, উপজেলা শিবির সভাপতি আশরাফুল ইসলাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক ও পেশাজীবি সংগঠন সমূহের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন


 

Link copied