Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৪ জুলাই, ২০২০ :: ২০ আষাঢ় ১৪২৭ :: সময়- ২ : ৪৩ অপরাহ্ন
Home / কুড়িগ্রাম / কুড়িগ্রামে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

কুড়িগ্রামে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

কুড়িগ্রাম সদর প্রতিনিধি, উত্তরবাংলা ডটকম :

কুড়িগ্রামে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষ্যে সনাক, জেলা স্বাস্থ্য কর্তৃপক্ষ ও স্থানীয় উন্নয়ন সংগঠন সমূহের যৌথ উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। ‘‘মশা মাছি দুরে রাখ, রোগ- বালাই মুক্ত থাক”এই প্রতিপাদ্যকে ধারণ করে গতকাল সোমবার সকালে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সদর হাসপাতাল চত্ত্বরে আলোচনা সভায় মিলিত হয় বিভিন্ন শ্রেণীর মানুষ।
সিভিল সার্জন ডা: মো: লোকমান হাকীম এর সভাপতিত্বে  আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের শতকরা ৭৬ শতাংশ লোক গ্রামে বাস করে বাকীরা শহরে। আর রোগমুক্ত থাকতে হলে গ্রাম-শহর উভয় স্থানে জনগনকে সচেতন হতে হবে। মশা মাছির ফলে যে সব রোগ ছড়ায় সে বিষয়গুলি সম্পর্কে জনগনকে আরও বেশী সচেতন হতে হবে আর এর জন্য স্বাস্থ্য বিভাগসহ সকল সংস্থাকেই একযোগে কাজ করতে হবে।

Kurigram World health day photo 07.04.14সভায় অন্যান্যদের  মধ্যে বক্তব্য রাখেন, ডিপুটি সিভিল সার্জন ডা: আনোয়ারচল হক, ডা: আমিনুল ইসলাম, কনসালটেন্ট ডা: বেলাল , ডা: তাজুল ইসলাম, সনাকের স্বাস্থ্য বিষয়ক উপকমিটির সভাপতি এ কে এম সামিউল হক নান্টু, অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, জাইকার প্রতিনিধি ইউসুফ তানিয়ামা, স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা শাহজাহান মিয়া প্রমুখ। বিভিন্ন এনজিও দিবসটি উপলক্ষ্যে আয়োজিত সকল অনুষ্ঠানে অংশ নেয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful