Templates by BIGtheme NET
আজ- রবিবার, ১৮ অগাস্ট, ২০১৯ :: ৩ ভাদ্র ১৪২৬ :: সময়- ৬ : ৫৯ পুর্বাহ্ন
Home / বিনোদন / এখনই মা হতে রাজী নয় পায়েল

এখনই মা হতে রাজী নয় পায়েল

এখনই মা? কক্ষনও না। এত তাড়াতাড়ি মা হলে কেরিয়ার বলে আর কিছু রইবে নাকি! ফলে পরমব্রত চট্টোপাধ্যায় বারবার প্রস্তাব দিলেও কিছুতেই মা হতে রাজি হলেন না বাংলা ছবির বিখ্যাত নায়িকা পায়েল সরকার। আহা পর্দায়!

পরমেরও কপাল বইকি; ‘হাওয়া বদল’ ছবি শুরু হওয়ার আগেই শুরু হয়ে গেল গোলমাল! একে তো পরম নিজেই ছবির পরিচালক, নিজেই নায়ক। এ বড়ো হ্যাপার কাজ। আর এই হ্যাপার আরও পোয়া বারো, যদি খোদ নায়িকাই ছবির শুরুতে বেঁকে বসেন!

কী কেলেঙ্কারি! কিন্তু এমনটাই ঘটল পরমের বেলায়। যদিও সে সমস্যার কথা কাউকে এতদিন জানতে দেননি পরমব্রত।

ইন্ডাস্ট্রির খবর, পরম ‘মা হওয়ার’ জন্য প্রথম ফোনটা করেন নাকি পায়েলকে। তখন সদ্য সদ্য ‘জানি দেখা হবে’-র শ্যুটিং শেষ হয়েছে। একটা মাখো-মাখো সম্পর্কও তৈরি হয়েছে দুজনের।

ফলে এক ফোনেই রাজি হলেন পায়েল। কিন্তু তারপর? তারপর স্ক্রিপ্ট বনে গেল ভিলেন। ছবির নায়িকা মোটেই ঝাড়া হাত-পা কচি খুকুটি নন। তিনি আসলে এক বাচ্চার মা। ব্যস! যেই না শোনা, পায়েলের নায়িকা হওয়ার ইচ্ছে নিমেষে উধাও। এখনই ‘মা’ হয়ে গেলে চলবে কেমন করে!

যেই ভাবা সেই কাজ। পায়েলের সুর গেল বদলে। হাওয়া বইতে লাগল উল্টো পথে। ফলে হাওয়া বদলে নায়িকা বদল!

তত দিনে ‘২২শে শ্রাবণ’-এর দৌলতে পরমের সঙ্গে রাইমার একটা ভাল র‌‌‌‌‌‌‌্যাপো তৈরি হয়ে গিয়েছে। তাই পরমও আর এদিক-ওদিক ছোটাছুটি না করে নায়িকা-মা হওয়ার জন্য রাইমাকেই অফার করে বসলেন। এক কথায় রাইমা রাজি এবং শুরু হয়ে গেল ‘হাওয়া বদল। এর পর খুব কিছু অদল-বদল না হলে এই ফেব্রুয়ারিতেই রিলিজ করবে ‘হাওয়া বদল’।

নিন্দুকেরা অবশ্য বলছে, এটা আসলে কোনও যুক্তিই নয়; অন্য কোনও কারণে পরমব্রতর ছবির অফার ফিরিয়ে দিয়েছেন পায়েল। বিদ্যা বালন যখন মা সেজে গোটা শহর কলকাতা চষে বেড়ালেন, তখন তো তার প্রভাবে কেরিয়ার বাড়ল বই কমল না!

অন্য দিকে, কেরিয়ার-টেরিয়ার শিকেয় তুলে আজ থেকে গর্বিত মা হিসেবে নিজেকে বিশ্ব দুনিয়ায় পরিচিত করাচ্ছেন শাকিরা। অবিশ্যি পর্দার বাইরেও তো একটা স্ক্রিপ্ট থাকে; সে স্ক্রিপ্ট পায়েল-পরম-ই জানেন!

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful