আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার       ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা      

 width=
 

"আন্দোলন জোরদার করে এ সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে"

রবিবার, ১৩ এপ্রিল ২০১৪, বিকাল ০৭:১৭

তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচন সরকার দখল করে নিয়েছে। এ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না। নিরপেক্ষ সরকারের হাতে দায়িত্ব দিয়ে সংসদ নির্বাচন দিতে হবে।

রবিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়াহাটে উপজেলা নির্বাচনের প্রচারনাকালে এক পথসভায় মির্জা ফখরুল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই সরকার নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ধংস করেছে। এই সরকার রাষ্ট্র পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তাদের দুর্নীতির কারণে আমাদের স্বপ্ন বাস্তবায়িত হয়নি। হলমার্ক, ডেসটিনিসহ বড় বড় প্রতিষ্ঠানের হাজার হাজার কোটি টাকা ব্যাংক থেকে লুট করে নিয়েছে।

পথসভায় ১৯ দলীয় জোট প্রার্থীরা ছাড়াও উপজেলা পরিষদ চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস নম্র, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি কামাল হোসেন, মামুন অর রশিদ, রেদওয়ানুল হক রেদোশাহসহ স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

রাত পর্যন্ত মির্জা ফখরুল সদরের ১২টি ইউনিয়নে নির্বাচনি পথসভায় যোগ দেবেন।

মন্তব্য করুন


 

Link copied