আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

পালিত কন্যাকে ধর্ষণ করেছে ধর্মপিতা

সোমবার, ৫ মে ২০১৪, রাত ০৮:১৪

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার রামখানা ইউনিয়নের নাখারগঞ্জ বাজারের হোটেল ব্যবসায়ী আফজাল হোসেনের পালিত কন্যা রাশেদা বেগমকে (২২) তার হোটেলের কর্মচারী রাজারহাট উপজেলার সাহেব উদ্দিনের ছেলে সফিকুল ইসলামের সাথে বিয়ে দেয় তিন বছর আগে। বিয়ের সময় রাশেদা তার নিজ পিতার কাছ থেকে ১০হাজার টাকা যৌতুকের টাকা এনে ধর্মপিতাকে দিলে সে টাকা সফিকুলকে না দেয়ায় সে রাশেদাকে না জানিয়ে আরও একটি বিয়ে করে।

গত বৃহম্পতিবার বিকেলে এ টাকা চাইতে আফজাল হোসেনের হোটেল আসলে সে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করতে বলে। সন্ধ্যার দিকে বাড়িতে গিয়ে টাকা দিবে বলে হোটেলের পিছন দিয়ে নিয়ে বাড়ির দিকে যাওয়ার পথে বাঁশঝাড়ের কাছাকাছি গেলে সেখানে জোরকরে রাশিদাকে ধর্ষণ করে। রাত ৯টার দিকে সেখান থেকে নিজেকে ছাড়িয়ে পার্শ্ববর্তী ইসলাম মিয়ার বাড়িতে গিয়ে সেখানে ঘটনা খূলে বলে। পরে বিষয়টি এলাকার মাতব্বরদের বললে মাতব্বরগণ শালিশ বসে বিষয়টি ভিন্নখাতে নেয়ার চেষ্টা করে।

এ সময় ওই এলাকার জাহাঙ্গীর আলম, আমজাদ হোসেন, মহির উদ্দিন, টুটুল, আজিজার রহমানসহ কয়েকজন ধর্ষক আফজাল হোসেনের সাথে আতাত করে রাশেদাকে খারাপ মেয়ে বলে প্রথমে ৩শ এবং পরে ৫হাজার টাকা দিয়ে বাড়িতে যেতে বলে।

পরদিন শনিবার আবারও শালিশ বসলে ধর্ষিতাকে ৩০হাজার দিতে চেয়ে সাদা কাগজে স্বাক্ষর চাইলে সে স্বাক্ষর দিতে রাজী না হয়নি। পরে ধর্ষিতা নাগেশ্বরী থানায় আফজাল হোসেনকে আসামী করে ধর্ষনের মামলা দায়ের করে।

নাগেশ্বরী থানার ওসি তদন্ত বদরুল আলম জানান, মামলা হয়েছে। আসামী গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

এম.চঞ্চল খান ০১৭১৬৯৮৬৭১৭

মন্তব্য করুন


 

Link copied