আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

গাইবান্ধায় বখাটের ভয়ে ১০ দিন থেকে স্কুলে যাচ্ছে না এক ছাত্রী

মঙ্গলবার, ৬ মে ২০১৪, দুপুর ০৩:২৪

এ ঘটনায় ওই ছাত্রীর পিতা লাল মিয়া প্রধান শিক্ষক রওশন আরা বেগমের বরাবরে লিখিত অভিযোগ দিলেও অভিযুক্ত বখাটের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করেনি প্রধান শিক্ষক। এ কারণে বিষয়টি নিয়ে অভিভাবক ও এলাকাবাসির মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসি ও ছাত্রীর অভিভাবক জানান, সদর উপজেলার পূর্ববোয়ালি গ্রামের ছাইদুর রহমানের বখাটে ছেলে মিজানুর রহমান মিঠু মিয়া (২০) কিছুদিন থেকে ছাত্রীকে উক্ত্যক্ত করে আসছিল। গত ২৭ এপ্রিল স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটে মিঠু মিয়া ছাত্রীকে পথরোধ করে প্রেম প্রস্তাব দেয় এবং শ্লীলতাহানির চেষ্টা করে। পরে বখাটের প্রস্তাবে ওই ছাত্রী রাজি না হলে মিঠু মিয়া তার ক্ষতি করার হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে সে বাড়িতে এসে পিতা-মাতার কাছে ঘটনার কথা জানান।

ওই ছাত্রীর পিতা লাল মিয়া বলেন, সুষ্ঠ বিচার চেয়ে প্রধান শিক্ষক রওশন আরা বেগমের বরাবরে লিখিত অভিযোগ দিলে বিষয়টি সমাধানের আশ্বাস দেন। কিন্তু অভিযুক্ত বখাটের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি প্রধান শিক্ষক। এ কারণে বখাটের ভয়ে গত ১০ দিন থেকে মেয়েকে স্কুলে পাঠাতে সাহস পাচ্ছি না। ওই ছাত্রী জানান, আমি বখাটের ভয়ে ১০ দিন ধরে স্কুলে যেতে পারছিনা। আমি বখাটের মিঠুর বিচার চাই।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশন আরা বেগম বলেন, অভিযোগ পাওয়ায় পর উভয় পক্ষকে নিয়ে বসা হয়েছিল। কিন্তুু সমাধান হয়নি। তবে দ্রত বখাটের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, এ রকম অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে বখাটের বিরুদ্ধে যত তাড়াতাড়ি সম্ভব আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied