Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ :: ১৬ আশ্বিন ১৪২৭ :: সময়- ১১ : ৫৩ অপরাহ্ন
Home / টপ নিউজ / ভিসির অপসারণসহ ১৮ দফা দাবিতে উত্তাল বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

ভিসির অপসারণসহ ১৮ দফা দাবিতে উত্তাল বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এর ভিসির অপসারণসহ ১৮ দফা দাবি বাস্তবায়নে বিক্ষোভ ও ক্লাশ বর্জন করেছে সাধারণ শিক্ষার্থীরা ।

শনিবার সকাল ৯ টার সময় ক্যাম্পাসে সকল শিক্ষার্থীরা ভিসি,ট্রেজারার,রেজিস্টারর এর অপসারণের জন্য স্লোগান দিতে থাকে ।এসময় শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করতে চাইলে ভিসি,ট্রেজারার ও অন্যান্য কর্মকর্তারা তাতে বাধা দেয়ার চেষ্টা করে এবং শিক্ষার্থীদের সকল দাবিকে অবৈধ বলে আখ্যায়িত করে । এতে সাধারণ শিক্ষার্থীরা উত্তপ্ত হয়ে উঠলে ভিসিসহ অন্যরা সরে যায়। এরপরে সকল শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে নিজেদের শিক্ষা প্রতিষ্ঠানের সব ধরনের দুর্নীতি,নিয়োগ বাণিজ্য,অনিয়ম এর বিরুদ্ধে বিক্ষোভ ও স্লোগান দিতে থাকে ।

বিক্ষোভ মিছিলটি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে কবি হেয়াত মাহমুদ ভবন এর নিকট এসে শেষ হয় এবং শিক্ষার্থীরা তাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার অঙ্গীকার করে ।

শিক্ষার্থীদের ১৮ দফা দাবিগুলো হচ্ছে -অতি দ্রুত বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের হল প্রদান, অতি দ্রুত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরী চালু এবং পর্যাপ্ত বইয়ের ব্যবস্থা করতে হবে ,বিশ্ববিদ্যালয়ে জাতির জনকের ভাস্কর্য ও বেগম রোকেয়া এর স্মৃতি ফলক নির্মাণ করতে হবে,পর্যাপ্ত পরিমাণ বাস দিতে হবে, দুর্নীতিবাজ,স্বেচ্ছাচারী উপাচার্য ড.মু. আব্দুল জলিল মিয়ার, ট্রেজারার মো. মোজাম্মেল হক ও রেজিস্টারর মো. শাহজাহান আলী মন্ডল অপসারণ করতে হবে, নিম্ন মানের নির্মাণ সামগ্রী দিয়ে নির্মাণ কাজ বন্ধ করতে হবে , বিশ্ববিদ্যালয়ের কাজ টাকার বিনিময়ে পাওয়া ও অযোগ্য চীফ ইঞ্জিনিয়ার মো. জাহাঙ্গীর আলম কে অপসারণ করতে হবে, একই পরিবারের একাধিক সদস্যের নিয়োগ বাতিল করতে হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful