Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ :: ১০ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৪ : ৪২ পুর্বাহ্ন
Home / গাইবান্ধা / গাইবান্ধায় হাউজি খেলা বন্ধের দাবিতে মানববন্ধন

গাইবান্ধায় হাউজি খেলা বন্ধের দাবিতে মানববন্ধন

খাKhairul Islam Pic-01য়রুল ইসলাম, গাইবান্ধা থেকে: গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার উন্নয়নে নামে মাসব্যাপী চলমান হাউজি খেলা বন্ধের দাবিতে গতকাল বুধবার গাইবান্ধা যুব নাগরিক ফোরামের উদ্যোগে গাইবান্ধা প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, গাইবান্ধা যুব নাগরিক ফোরামের আহবায়ক আনোয়ারুল কবির সজল, যুবনেতা মোশাররফ হোসেন বাবু, মাহফুজ উল কবির অরেঞ্জ, এবিএম জাকারিয়া রঞ্জু, শেখ মিলন, ক্রীড়া সংগঠক আনম হাসান ইকবাল মুরাদ, শ্রমিক নেতা ময়নুল ইসলাম মুরাদ, হিমুন দেব বিশ্ব, জাহিদ ইকবাল জুয়েল, লাভলু মিয়া, মিজানুর রহমান সিদ্দিক, ছকু আহমেদ সাফু প্রমুখ।

মঙ্গলবার হাউজি বন্ধের দাবিতে সন্ধ্যায় প্রচার মাইক বের করা হলে রাত ৮টার দিকে সেই মাইক ভেঙ্গে ফেলা হয় এবং পরদিন মাইক সরবরাহকারি রানু রেকডিংয়ে গিয়ে নানা ধরণের হুমকি প্রদান করা হয়। উক্ত কারণে মানববন্ধনে মাইক ব্যবহারের জন্য রানু রেকর্ডিংসহ কোন প্রতিষ্ঠান মাইক ভেঙ্গে ফেলবে এই ভয়ে অস্বীকৃতি জানায়। যুব নেতারা পরবর্তীতে সমাজের দর্পন, সমাজের বিবেক প্রেসক্লাবের সামনে দীর্ঘ সময় ধরে এই মানববন্ধন চলে।

বক্তারা বলেন, দেশের অর্থনীতিতে পিছিয়ে পড়া একটি জেলা গাইবান্ধা। এখানে শ্রমজীবি মানুষদের বসবাস। এক মাসের বেশি সময় ধরে চলমান হাউজি সমাজে ব্যাপকভাবে প্রভাব ফেলছে। প্রতিটি পরিবারে নেমে এসেছে অর্থনীতিক নানা সমস্যা। অবিলম্বে স্বার্থান্বেসী মহলের যে পকেট ভারী খেলা শুরু হয়েছে তা থেকে গাইবান্ধাবাসিকে পরিত্রান দিতে না পারলে আইন শৃংখলা পরিস্থিতির ব্যাপক অবনতি হবে, চুরি-ডাকাতি, ছিনতাই, মাত্রাতিরিক্ত বেড়ে যাবে। চলতি এইচএসসি ও অনার্স পরীক্ষা চলছে। পরীক্ষার্থীরা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। কাজেই অবিলম্বে এই অপকর্ম বন্ধ করা হোক।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful