আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

গাইবান্ধায় হাউজি খেলা বন্ধের দাবিতে মানববন্ধন

বুধবার, ৭ মে ২০১৪, দুপুর ১২:৫৬

খা

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, গাইবান্ধা যুব নাগরিক ফোরামের আহবায়ক আনোয়ারুল কবির সজল, যুবনেতা মোশাররফ হোসেন বাবু, মাহফুজ উল কবির অরেঞ্জ, এবিএম জাকারিয়া রঞ্জু, শেখ মিলন, ক্রীড়া সংগঠক আনম হাসান ইকবাল মুরাদ, শ্রমিক নেতা ময়নুল ইসলাম মুরাদ, হিমুন দেব বিশ্ব, জাহিদ ইকবাল জুয়েল, লাভলু মিয়া, মিজানুর রহমান সিদ্দিক, ছকু আহমেদ সাফু প্রমুখ।

মঙ্গলবার হাউজি বন্ধের দাবিতে সন্ধ্যায় প্রচার মাইক বের করা হলে রাত ৮টার দিকে সেই মাইক ভেঙ্গে ফেলা হয় এবং পরদিন মাইক সরবরাহকারি রানু রেকডিংয়ে গিয়ে নানা ধরণের হুমকি প্রদান করা হয়। উক্ত কারণে মানববন্ধনে মাইক ব্যবহারের জন্য রানু রেকর্ডিংসহ কোন প্রতিষ্ঠান মাইক ভেঙ্গে ফেলবে এই ভয়ে অস্বীকৃতি জানায়। যুব নেতারা পরবর্তীতে সমাজের দর্পন, সমাজের বিবেক প্রেসক্লাবের সামনে দীর্ঘ সময় ধরে এই মানববন্ধন চলে।

বক্তারা বলেন, দেশের অর্থনীতিতে পিছিয়ে পড়া একটি জেলা গাইবান্ধা। এখানে শ্রমজীবি মানুষদের বসবাস। এক মাসের বেশি সময় ধরে চলমান হাউজি সমাজে ব্যাপকভাবে প্রভাব ফেলছে। প্রতিটি পরিবারে নেমে এসেছে অর্থনীতিক নানা সমস্যা। অবিলম্বে স্বার্থান্বেসী মহলের যে পকেট ভারী খেলা শুরু হয়েছে তা থেকে গাইবান্ধাবাসিকে পরিত্রান দিতে না পারলে আইন শৃংখলা পরিস্থিতির ব্যাপক অবনতি হবে, চুরি-ডাকাতি, ছিনতাই, মাত্রাতিরিক্ত বেড়ে যাবে। চলতি এইচএসসি ও অনার্স পরীক্ষা চলছে। পরীক্ষার্থীরা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। কাজেই অবিলম্বে এই অপকর্ম বন্ধ করা হোক।

মন্তব্য করুন


 

Link copied