আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

নীলফামারীর খবর

বৃহস্পতিবার, ৮ মে ২০১৪, দুপুর ০৪:১০

নীলফামারীতে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেট দিবস পালিত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৮ মে॥ বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেট দিবস উপলক্ষে নীলফামারীতে বনাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে নীলফামারী রেডক্রিসেট ইউনিট কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে রেডক্রিসেট ইউনিটের সাধারণ স¤পাদক ডাঃ হাবিবুর রহমান হাবিরের সভাপতিত্বে ইউনিট কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন হাসিনা আহমেদ, ওয়াদুদ রহমান,রবিউল ইসলাম প্রমুখ।

নীলফামারীতে শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন প্রতিযোগীতা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৮ মে॥ গ্লোবাল এ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষে নীলফামারীর ফুলতলা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন প্রতিযোগীতার আয়োজন করে ইউএসএস ও গণসাক্ষরতা অভিযান। বুধবার বিকেলে সুন্দর হাতের লেখা, ছড়া ও কবিতা আবৃত্তি, চিত্রাংকণ, নৃত্য এবং অভিয়ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কুন্দপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী। সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, ফুলতলা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মজিবুল ইসলাম, ইউনিয়ন পরিষদ সদস্য শাহনাজ বেগম এবং ইউএসএস নীলফামারীর শিক্ষা সমন্বয়কারী কুদ্দুস সরকার বক্তব্য রাখেন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। প্রতিযোগীতায় চার বিদ্যালয়ের ২০জন প্রতিবন্ধী চিত্রাংকণ প্রতিযোগীতায় অংশ গ্রহণ করলেও বিজয়ীদের পাশাপাশি সবাইকে পুরস্কৃত করা হয়।

মন্তব্য করুন


 

Link copied