Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ :: ১১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৪ : ৫৩ পুর্বাহ্ন
Home / রংপুর / রংপুর উচ্চ বিদ্যালয়ের লোগো উন্মোচন

রংপুর উচ্চ বিদ্যালয়ের লোগো উন্মোচন

SUSANTA-PICহানগর প্রতিনিধি: রংপুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে লোগো উন্মোচন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃতিশিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার লোগো উন্মোচন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আবুল মুযন আযাদ, ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা মীর আনিসুল হক পেয়ারাসহ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, ছাত্র প্রমুখ। বৃহস্পতিবারের কর্মসূচির মধ্যে ছিল সংবর্ধনা, ডিসপ্লে প্রদর্শন ও আলোচনা সভা।

রংপুর উচ্চ বিদ্যালয়ে ১৯১৫ সাল থেকে শিক্ষা কার্যক্রম শুরু হয়। বিদ্যালয়টি ২০১৪ সালে শতবর্ষ অতিক্রম করে। আগামী ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে নতুন ও পুরাতন শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণের মধ্য দিয়ে বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন করা হবে। এ উপলক্ষে নানা কর্মসূচিও হাতে নেওয়া হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful