Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ :: ১১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৪ : ৫৯ পুর্বাহ্ন
Home / নীলফামারী / নীলফামারীতে ত্রান ও গো-খাদ্য বিতরন

নীলফামারীতে ত্রান ও গো-খাদ্য বিতরন

Nilphamari Photo-(2) 10.05.2014ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১০ মে॥ নীলফামারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩২টি মুসলিম পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে দিনাজপুর জেলার খানসামা উপজেলার রামকলাস্থ্য শ্রী রামকৃষ্ণ সেবা আশ্রম।

শুক্রবার বিকেলে নীলফামারী জেলা সদরের কুন্দুপুকুর ইউনিয়নের দক্ষিণ সুটিবাড়ি গ্রামের ডাঙ্গাপাড়ায় এ ত্রান বিতরণ করা হয়। ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে একটি করে শাড়ী ,পাঁচ কেজি চাল, তিন কেজি আলু ও ৫০০ গ্রাম করে ডাল প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কুন্দুপুকুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী আশ্রমের সাধারণ সম্পাদক জগদিশ চন্দ্র, নির্বাহী সদস্য জগেন্দ্র রাথ রায়, খগেন্দ্র নাথ রায়, প্রদীপ কুমার রায়, মনোরঞ্জন রায়সহ সেবা আশ্রমের ভক্তবৃন্দ।

সেবা আশ্রমের সাধারণ সম্পাদক জগদিশ চন্দ্র জানান, যে ক্ষতি হয়েছে তার তুলনায় আমাদের সহায়তা খুবই সামান্য। তার পরেও তাদের পাশে এসে দাঁড়িয়ে শুধু তাদের কষ্ট টুকু ভাগাভাগি করে নিয়েছি আমরা।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল ওই গ্রামের আফজাল হোসেনের গোয়াল ঘরে মশা তাড়ানোর কয়েল থেকে আগুনের সুত্রপাত হয়। তা দ্রুত আশ পাশে ছড়িয়ে পড়ে ৩২টি পরিবারের শতাধিক ঘর সহ সর্বস্ব পুড়ে যায়। এছাড়া পাঁচটি গরু আগ্নি দগ্ধ হয়ে মারা যায়।

নীলফামারীতে ৩০জনের মাঝে গো-খাদ্য বিতরণ

নীলফামারীতে ৩০জন গাভী পালনকারীর মাঝে বিনামুল্যে ৩০বস্তা গো-খাদ্য বিতরণ করা হয়েছে শনিবার। Nilphamari Pic (4) 10.05.2014ইকো কো-অপারেশনের অর্থায়নে ও প্রাকটিক্যাল এ্যাকশন বাংলাদেশের সহযোগীতায় এবং আরডিআরএস’র তত্বাবধানে নীলফামারীর লক্ষ্মীচাপ এবং সৈয়দপুরের কাশিরাম বেলপুকুরের গাভী পালনকারীদের প্রদর্শনী প্লট তৈরির জন্য গো-খাদ্য বিতরণ করা হয়।
বিতরণী অনুষ্ঠানে এসিআই গোদরেজ এগ্রোভেট প্রাইভেট লিমিটেডের জেলা মার্কেটিং অফিসার সৈয়দ মোঃ গোলাম মোস্তফা, প্রাকটিক্যাল এ্যাকশন বাংলাদেশের ক্যাপাসিটি বিল্ডিং এন্ড ইন্সটিটিউটের উন্নয়ন অফিসার শাহ মোঃ হাসানুজ্জামান, আরডিআরএস নীলফামারীর সিনিয়র কৃষি অফিসার নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত গ্রামীন বিক্রয় ও সেবা কেন্দ্রের সাথে অংশীদারিত্ব মুলক কাজের অংশ হিসেবে নিউ পার্টনারশীপ ইন পিএমএসডি, আইভিসিডি এন্ড এফইডি প্রকল্পের আওতায় গাভীর দুধ উৎপাদন বৃদ্ধিতে গাভী পালনকারীদের নিয়ে কাজ করা হচ্ছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful