Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ :: ১২ আশ্বিন ১৪২৭ :: সময়- ১১ : ২৬ অপরাহ্ন
Home / আলোচিত / বেরোবি ভিসি সমর্থক কর্মচারীদের সাথে আন্দোলনকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়া

বেরোবি ভিসি সমর্থক কর্মচারীদের সাথে আন্দোলনকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়া

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শনিবার বিকেলে শিক্ষার্থীদের সাথে ভিসি সমর্থক কর্মকর্তা ও কর্মচারীদের ইট পাটকেল ছুড়া-ছুড়ি ও ধাওয়া পালটা ধাওয়া হয়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

জানাযায়, প্রশাসনিক ভবনের সামনে শিক্ষার্থী ও শিক্ষকরা অবস্থান নিয়ে দাবি আদায়ে ২৪ ঘণ্টার আল্টিমেটাম ও কঠোর আন্দোলনের ঘোষণা দেয় । এর এক পর্যায়ে চীফ ইঞ্জিনিয়ার মো. জাহাংগীর আলম তাদের সেখান থেকে সরে যেতে বলে এবং তার নির্মাণ কাজে বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করে । এতে সাধারণ শিক্ষার্থীদের সাথে চীফ ইঞ্জিনিয়ার এর উত্তপ্ত বাক্য বিনিময় হয় । এক পর্যায়ে শিক্ষার্থীরা ক্ষেপে যায় এবং তাকে ধাওয়া করে ।

এ সময় অপর দিক থেকে প্রশাসনিক ভবনের ভিসিপন্থী কর্মকর্তা ও কর্মচারীরা শিক্ষার্থীদের পাল্টা ধাওয়া ও ইট পাটকেল ছুড়ে । এতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয় । অবস্থা বেগতিক বলে চীফ ইঞ্জিনিয়ার জাহাংগীর আলম নিজ গাড়িতে করে দ্রুত ক্যাম্পাস ত্যাগ করেন । পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ দিকে দাবী মানা না হলে রবিবার থেকে ক্যাম্পাসে কঠোর আন্দোলনের হুমকি দিয়েছে  শিক্ষার্থীরা। ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful