Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ :: ১৩ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ২ : ৪০ অপরাহ্ন
Home / কুড়িগ্রাম / কুড়িগ্রামে ভিডিও কনফারেন্সে ফ্রিল্যান্সার টু এন্টারপ্রেনিউর

কুড়িগ্রামে ভিডিও কনফারেন্সে ফ্রিল্যান্সার টু এন্টারপ্রেনিউর

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফ্রিল্যান্সার টু এন্টারপ্রেনিউর ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর উন্নয়ন কর্মসূচি শীর্ষক মতবিনিময় সভা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে কার্যক্রমের উদ্বোধন ও লোগো উন্মোচন করেন, জেলা প্রশাসক এ বি এম আজাদ। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস.এম আবু হোরায়রা, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি মোঃ শাহাবুদ্দিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল আমিন প্রমুখ।
সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং ডাক, তার ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের উদ্যোগে উক্ত কর্মসূচিতে সরকারি-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, ব্যাংক, এনজিও, চেম্বারস অব কমার্সের প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ উদ্যোক্তরা ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করেন। একযোগে সারা বাংলাদেশে ভিডিও কনফারেন্সে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক, তার ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।
এক প্রশ্নের জবাবে কুড়িগ্রামের জেলা প্রশাসক এ বি এম আজাদ এই প্রজেক্টের আওতায় ৭০জন ফ্রিল্যান্সারকে প্রশিক্ষণের আওতায় আনা যাবে বলে মন্ত্রীকে অবগত করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful