Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৮ নভেম্বর, ২০২০ :: ১৪ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৮ : ৩০ পুর্বাহ্ন
Home / নীলফামারী / পোল্টি খামারের শিয়াল মারার বিদ্যুতের ফাঁদে পড়ে নিহত হলো শিশু

পোল্টি খামারের শিয়াল মারার বিদ্যুতের ফাঁদে পড়ে নিহত হলো শিশু

unnamed (1)ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৭ মে॥ মুরগীর ও হাঁসের খামারে শিয়াল মারার বিদ্যুতের তারের ফাঁদে পড়ে নিহত হলো সাত বছরের শিশু হাসান আলী। শনিবার সকাল ১০টার দিকে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার দক্ষিন রজিব গ্রামে অবস্থিত মতিউর রহমান মিতুর পোল্ট্রি খামারে। শিশুটি একই গ্রামের কৃষক তৌশিক মিয়ার ছেলে। এ ঘটনায় এলাকাবাসী খামার মালিকের বিচার দাবি করে বিক্ষোভ করেছে।

এলাকাবাসীর অভিযোগ মতিউর রহমান মিতুর মুরগী ও হাঁসের পোল্ট্রি খামারের শিয়াল ঢুকে পড়ে হাঁস মুরগীর ক্ষতি করতো। এ অবস্থায় পোল্ট্রি খামারের সীমানাজুড়ে তার কাটার বেড়া দেয় মালিক। কিন্তু ওই তারকাটা বেড়ায় যে বিদ্যুত সংযোগ দেয়া হয়েছে তা গ্রামবাসীকে জানানো হয়নি। এ অবস্থায় ঘটনার সময় গ্রামের কৌশিক মিয়ার ৭ বছরের শিশু পুত্র হাসান আলী খামারের সীমানার তারকাটা বেড়ার পার্শে¦ তাদের ধানী জমিতে গেলে শিশুটি খামারের সীমানার ওই তারকাটা বেড়ায় সংযোগকৃত বিদ্যুতের তারে আটকা পড়ে ঘটনাস্থলে মারা যায়। ঘটনার প্রায় ১ ঘন্টা পর খামার মালিকের লোকজন বিদ্যুত লাইন বন্ধ করার পর শিশুটিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশুটির পিতা তৌশিক মিয়ার সাথে খামার মালিকের বিচার দাবি করে এলাকায় বিক্ষোভ মিছিল করে।

এ ঘটনায় কিশোরীগঞ্জ থানায় অপমৃত্যুর মামলা দায়ের কথা জানিয়ে ওসি শাহ আলম বলেন জেলার মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful