আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

মোদিকে সরাতে যাদবের আত্মহত্যা

রবিবার, ১৮ মে ২০১৪, রাত ১১:২৫

জানা যায়, বিহারের কসবা অজিতওয়াল এলাকায় স্থানীয় সময় ভোররাত আড়াইটার দিকে ১৩২ কেভিএ ক্ষমতার ১০০ ফিট উঁচু এক বৈদ্যুতিক টাওয়ারে উঠে পড়েন শ্যামকুমার যাদব। সকাল হতেই স্থানীয় লোকজনের দৃষ্টি আকর্ষণ করে তার আশ্চর্য রাজনৈতিক প্রলাপ।
তিনি নরেন্দ্র মোদিকে ভারতের ‘প্রধানমন্ত্রীত্ব’ থেকে সরিয়ে লালু প্রসাদ যাদবকে সে পদে অধিষ্ঠিত করার দাবি জানান। সঙ্গে এও জানান, তার কথামতো কাজ না করা হলে তিনি ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন।
এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ দমকল বাহিনী নিয়ে এসে। পুলিশ তার কথায় কর্ণপাত না করে তাকে তক্ষুণি নেমে আসতে বলে।যুবক রাজি না হলে দমকল বাহিনীর লোক তাকে উদ্ধারের জন্যে টাওয়ারে উঠতে শুরু করে।
শ্যামপ্রসাদ যাদব তখন মানসিক নিয়ন্ত্রণ হারিয়ে টাওয়ারের তার ধরে ঝুলে পড়ে। সাত মিনিট ঝুলে থাকার পর তার ছেড়ে দেয়। অতঃপর মাটিতে পড়ে সেখানেই প্রাণ হারায়।
এ নিয়ে অজিতওয়াল থানায় ১৭৪ ধারায় মামলা করা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে কোন বিশেষ মহলের সংশ্লিষ্টতা আছে কী না তদন্ত করে দেখছে।

মন্তব্য করুন


 

Link copied