Templates by BIGtheme NET
আজ- সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ :: ১৬ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ১১ : ০৬ পুর্বাহ্ন
Home / আলোচিত / মোদিকে সরাতে যাদবের আত্মহত্যা

মোদিকে সরাতে যাদবের আত্মহত্যা

jadobভারতের নবনির্বাচিত বিজেপি জোটের নেতা নরেন্দ্র মোদীর আশু প্রধানমন্ত্রীত্ব মানতে পারেননি যাদব। তাই ১০০ ফুট উঁচু বৈদ্যুতিক টাওয়ার থেকে ঝাঁপ দিয়ে প্রাণ বিসর্জন দিলেন। না, তিনি মোদির অন্যতম প্রতিদ্বন্দ্বী, রাষ্ট্রীয় জনতা দলের নেতা, সাবেক রেলমন্ত্রী লালু প্রসাদ যাদব নন। বরং তার এক বিশেষ ভক্ত মানসিক ভারসাম্যহীন যুবক শ্যামকুমার যাদব।
জানা যায়, বিহারের কসবা অজিতওয়াল এলাকায় স্থানীয় সময় ভোররাত আড়াইটার দিকে ১৩২ কেভিএ ক্ষমতার ১০০ ফিট উঁচু এক বৈদ্যুতিক টাওয়ারে উঠে পড়েন শ্যামকুমার যাদব। সকাল হতেই স্থানীয় লোকজনের দৃষ্টি আকর্ষণ করে তার আশ্চর্য রাজনৈতিক প্রলাপ।
তিনি নরেন্দ্র মোদিকে ভারতের ‘প্রধানমন্ত্রীত্ব’ থেকে সরিয়ে লালু প্রসাদ যাদবকে সে পদে অধিষ্ঠিত করার দাবি জানান। সঙ্গে এও জানান, তার কথামতো কাজ না করা হলে তিনি ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন।
এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ দমকল বাহিনী নিয়ে এসে। পুলিশ তার কথায় কর্ণপাত না করে তাকে তক্ষুণি নেমে আসতে বলে।যুবক রাজি না হলে দমকল বাহিনীর লোক তাকে উদ্ধারের জন্যে টাওয়ারে উঠতে শুরু করে।
শ্যামপ্রসাদ যাদব তখন মানসিক নিয়ন্ত্রণ হারিয়ে টাওয়ারের তার ধরে ঝুলে পড়ে। সাত মিনিট ঝুলে থাকার পর তার ছেড়ে দেয়। অতঃপর মাটিতে পড়ে সেখানেই প্রাণ হারায়।
এ নিয়ে অজিতওয়াল থানায় ১৭৪ ধারায় মামলা করা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে কোন বিশেষ মহলের সংশ্লিষ্টতা আছে কী না তদন্ত করে দেখছে।
Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful