আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

যেসব নারী প্রেমিকা হওয়ার যোগ্য নয়

মঙ্গলবার, ২০ মে ২০১৪, রাত ১০:৩৯

 গায়ে পড়া স্বভাব

কিছু নারী আছে যারা যেকোনো অপরিচিত মানুষের সাথে খুব সহজেই মিশে যেতে পারেন এবং গায়ে হাত দিয়ে কথা বলেন। তাঁদের ব্যক্তিগত বিষয়ে চট করে নাক গলিয়ে ফেলেন। এমন ধরনের মেয়েদের থেকে যতটা সম্ভব দূরে থাকাই শ্রেয়।

 ঝগড়াটে স্বভাব

অনেক নারীকে দেখে বোঝা যায় না যে সে ঝগড়াটে হবে। কিন্তু পরক্ষণে বোঝা যায় তারা কেমন ঝগড়া করতে পারেন। এমন নারীর সাথে আপনি যদি প্রেম করেন তাহলে দেখবেন আপনার প্রেমের মধ্যে কোনো রোমান্টিকতা থাকবে না থাকবে শুধু ঝগড়া আর ঝগড়া।

 অতিরিক্ত ক্যারিয়ার সচেতন

যেসব নারী ক্যারিয়ার নিয়ে অতিরিক্ত সচেতন তারা ক্যারিয়ারের জন্য যেকোনো কিছু করতে পারে এমনকি বহুদিনের সম্পর্ক বা সংসার ভেঙ্গে দিয়ে চলে যেতে পারেন। এ কারণে অতিরিক্ত ক্যারিয়ার সচেতন নারীদের সাথে প্রেম করা থেকে বিরত থাকুন।

 লোভী নারী

পৃথিবীতে এমন অনেক নারীও আছেন যারা চান তাদের জীবনসঙ্গী যেন অনেক বড় একজন মানুষ হন অর্থাৎ তার যেন অনেক বেশি টাকা হয়। পুরুষদের উচিৎ এই ধরনের লোভী নারীদের এড়িয়ে চলা এবং তাদেও সাথে প্রেম না করা। এরা আপনার জীবনে এলে আপনি সামগ্রিক দিক থেকে কখনই সুখী হবেন না।

 পরপুরুষে অতি আগ্রহী

এমন অনেক নারী আছেন যারা পর পুরুষে আসক্ত হয়ে পড়েন। তাদের জীবনে নতুন নতুন পুরুষের চাহিদা কাজ করে। একজন পুরুষে তারা সুখী হয়ে ওঠেন না। এমতাবস্থায় আপনি যদি না জেনে এ ধরনের নারীর সাথে প্রেম করেন তাহলে আপনার জীবন ভালো থাকার কথা নয়।

 হিংসুটে নারী

স্বাভাবিকভাবেই প্রতিটা নারীর মাঝেই কিছুটা হিংসাত্মক বিষয় থেকে থাকে কিন্তু সেটা যখন অতিরিক্ত পরিমাণে হয়ে যায় তখন তা হয়ে ওঠে ধ্বংসাত্মক। হিংসা একটি সংসারকে পর্যন্ত ধ্বংস করে দিতে পারে। এ কারণে এই ধরনের হিংসুটে মেয়েদের সাথে প্রেম করবেন না।

মন্তব্য করুন


 

Link copied