আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার       ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা      

 width=
 

গৃহবধূকে ৪দিন আটকে রেখে নির্যাতনের পর চুল কেটে দিয়েছে স্বামী

বুধবার, ২১ মে ২০১৪, বিকাল ০৫:০০

এ ঘটনার পর মঙ্গলবার বিকেলে খাদিজার পরিবার তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে।

খাদিজার পরিবারের অভিযোগ, ৮ মাস আগে ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁ ইউনিয়নের মোলানখুরি নিয়াজীপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মশিউর রহমানের সাথে বিয়ে হয় খাদিজার। বিয়ের সময় ছেলেকে ১লাখ ১৫ হাজার টাকা দেয়া হলেও আরো টাকা দাবি করে আসে তার স্বামী। টাকা দিতে না পারায় মাঝে মধ্যেই নির্যাতনের শিকার হতো খাদিজা। এর পর ৪দিন ধরে মশিউরের বাসায় আটকে রেখে খাদিজাকে নির্যাতন আর মাখার চুল কেটে দিলেও সংসার ভেঙ্গে যাওয়ার ভয়ে মুখ খুলেননি ওই গৃহবধূ।

পরে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় তার খাদিজার পিতা ইয়াসিন আলি বাদি হয়ে গতকাল বুধবার ৩ জনকে আস্বামি করে ঠাকুরগাঁও সদও থানায় একটি মামলা করে। আসামিরা হলেন স্বামী মশিউর রহমান, শ্বশুড় সিরাজুল ইসলাম, শ্বাশুড়ি মনোয়ারা বেগম ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ আসামিকে গ্রেফতার করতে পারেনি ।

মন্তব্য করুন


 

Link copied